বিক্ষুব্ধ তৃণমূল-কে দলে টানার উপদেশ! রিপোর্ট সময় মতো না পাওয়ায় ক্ষুব্ধ কেন্দ্রীয় মন্ত্রী

সাংবাদিকদের মুখোমুখি হয়ে কেন্দ্রীয় মন্ত্রী  জে পি নাড্ডা জানান রাজ্যে জঙ্গল রাজ চলছে। বেশিরভাগ তৃণমূল নেতা দুর্নীতির সাথে জড়িত। রাজনৈতিক বিরোধীদের পুলিসের সাহায্য নিয়ে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে।

Updated By: Oct 8, 2018, 09:19 PM IST
বিক্ষুব্ধ তৃণমূল-কে দলে টানার উপদেশ! রিপোর্ট সময় মতো না পাওয়ায় ক্ষুব্ধ কেন্দ্রীয় মন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: গত বছর ডিসেম্বরে দেওয়া টাস্ক এখনো সম্পূর্ণ হয়নি কেন? জলপাইগুড়িতে দলীয় সভায় এসে জেলা বিজেপি নেতাদের একহাত নিলেন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী তথা জলপাইগুড়ি লোকসভার দায়িত্বে থাকা বিজেপি নেতা জে পি নাড্ডা।

আরও পড়ুন- সম্পত্তি হাতিয়ে ‘বেপাত্তা’ ছেলে! পরনে নেই কাপড়, না খেতে পেয়ে মর মর অবস্থা মায়ের

সোমবার জলপাইগুড়ির একটি বেসরকারি ভবনে বিজেপির জেলা নেতাদের নিয়ে আয়োজিত লোকসভা পর্যালোচনা সংক্রান্ত সভায় আলোচনা করেন তিনি। তিনি বলেন আগামী ৭ দিনের মধ্যে এই কাজ সমাপ্ত করে ইমেল মারফৎ তার কাছে পাঠাতে হবে। নইলে ধরে নেওয়া হবে এই জেলার নেতারা চান না বিজেপি এই লোকসভা দখল করুক। এবং এই রিপোর্ট অমিত শাহের কাছে পাঠিয়ে দেওয়া হবে বলেও খবর বিজেপি সূত্রে। পাশাপাশি আরও খবর, বিক্ষুব্ধ তৃনমূল কর্মীদের অবিলম্বে বিজেপি দলে টানার কাজ করতে হবে।

আরও পড়ুন- সপ্তমী, অষ্টমী না নবমী? কবে কোথায় ভারী বৃষ্টি হবে, স্পষ্ট করল আবহাওয়া দফতর

এই বৈঠকে "পান্না প্রমুখ’ নিয়েও আলাচোনা করা হয়েছে। ‘পান্না’ অর্থ পাতা। অর্থাৎ ভোটার লিস্টের এক একটি পাতা এক একটি ‘পান্না’। আর এই এক পাতা পিছু একজন করে প্রমুখ অর্থাৎ ব্যাক্তি যিনি একটি করে পাতায় থাকা ২৫-৩০ জন এর নামের তালিকার প্রতিটি ভোটারের বিস্তারিত রিপোর্ট দেবেন। অর্থাৎ এই ভোটাররা কেন্দ্রের যে সমস্ত জনমুখী প্রকল্প আছে তার সুবিধা পেয়েছেন কি না, না পেলে কেন পাননি? তিনি বিজেপি কে পছন্দ করছেন কি না? তার বিস্তারিত রিপোর্ট যা এই বছরই কেন্দ্রে পাঠানোর কথা ছিলো যা এখোনও সম্পূর্ন ভাবে পাঠানো হয়নি।

আরও পড়ুন- শব্দবাজি ফাটানোর প্রতিবাদ, আক্রান্ত দম্পতি

সভার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে কেন্দ্রীয় মন্ত্রী  জে পি নাড্ডা অবশ্য জানান রাজ্যে জঙ্গল রাজ চলছে। বেশিরভাগ তৃণমূল নেতা দুর্নীতির সাথে জড়িত। রাজনৈতিক বিরোধীদের পুলিসের সাহায্য নিয়ে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। এই সবের প্রতি বীতশ্রদ্ধ হয়ে প্রচুর মানুষ আগামী লোকসভা নির্বাচনে  বিজেপি-কে সমর্থন করবে।

.