টানা ৩ ঘণ্টা আলোচনা শেষ রাজীব-সিবিআইয়ের, শুরু হচ্ছে আরেক দফা

শিলংয়ে সিবিআইয়ের সদর দফতরে সকাল এগারোটা পনের থেকে রাজীব কুমারের সঙ্গে কথা বলতে শুরু করে কেন্দ্রীয় তদন্ত সংস্থার অফিসাররা

Updated By: Feb 9, 2019, 04:52 PM IST
টানা ৩ ঘণ্টা আলোচনা শেষ রাজীব-সিবিআইয়ের, শুরু হচ্ছে আরেক দফা

নিজস্ব প্রতিবেদন: শিলংয়ে কলকাতার পুলিস কমিশনারের সঙ্গে কথা বলার প্রথম পর্ব শেষ। সারদার তদন্তকারী অফিসার তথাগত বর্ধন ও দুই এসপি পদমর্যাদার অফিসার সহ সিবিআই টিমের সঙ্গে কথা হল রাজীব কুমারের।

আরও পড়ুন-সিবিআইয়ের মুখোমুখি রাজীব কুমার, আইনজীবীর উপস্থিতিতেই কথাবার্তার আর্জি কমিশনারের

এদিন মোট ২২ পাতার একটি প্রশ্নপত্র রাজীব কুমারের সামনে রাখা হয়। ওইসব প্রশ্নকে ভেঙে তৈরি করা হয় তিনটি সেট। সেইসব প্রশ্ন নিয়েই আলোচনা হয়। এদিকে, দিল্লি থেকে শনিবার কলকাতায় এসেছে সিবিআইয়ের অন্য একটি দল। সেটি রবিবার শিলং যেতে পারে। ওই দলের রয়েছেন সিবিআইয়ের যুগ্ম অধিকর্তা পঙ্কজ শ্রীবাস্তব।

আরও পড়ুন-বৃষ্টির আশঙ্কার মধ্যেই বাড়ল কলকাতার তাপমাত্রা

শিলংয়ে সিবিআইয়ের সদর দফতরে সকাল এগারোটা পনের থেকে রাজীব কুমারের সঙ্গে কথা বলতে শুরু করে কেন্দ্রীয় তদন্ত সংস্থার অফিসাররা। টানা প্রায় সাড়ে তিন ঘণ্টা ওইসব প্রশ্ন নিয়ে আলোচনা চলে। তারপরে একটা বিরতি নেওয়া হয়। সেসময় রাজীব কুমারের সঙ্গে কথা বলেন জাভেদ সামিম ও মূরলীধর শর্মা। জানা যাচ্ছে লাঞ্চের পর ফের দ্বিতীয়দফার কথাবার্তা শুরু হবে। এখনও পর্যন্ত একটি সেটের প্রশ্ন নিয়ে আলোচনা শেষ হয়নি। তা শুরু হবে দ্বিতীয় দফায়।

.