Post Poll Violence: বীরভূমে বিজেপিকে কর্মীকে 'খুন', প্রথম সাপ্লিমেন্টারি চার্জশিট পেশ CBI-র

দুই অভিযুক্ত এখন জেল হেফাজতে। 

Updated By: Sep 2, 2021, 07:25 PM IST
Post Poll Violence: বীরভূমে বিজেপিকে কর্মীকে 'খুন', প্রথম সাপ্লিমেন্টারি চার্জশিট পেশ CBI-র

নিজস্ব প্রতিবেদন: হাইকোর্টের নির্দেশে তদন্ত চলছে জোরকদমে। রাজ্যের বিভিন্ন প্রান্তে ৩৪ FIR দায়ের করা হয়েছে এখনও পর্যন্ত। নদিয়ার চাপড়ায় বিজেপি কর্মী খুনে যখন ৪ জনকে গ্রেফতার করা হল, তখন বীরভূমে ভোট পরবর্তী হিংসা মামলায় প্রথম সাপ্লিমেন্টারি চার্জশিট পেশ করল সিবিআই। চার্জশিট জমা পড়ল রামপুরহাটের  ACJM আদালতে।

ঘটনার সূত্রপাত ১৪ মে। সেদিন বীরভূমের নলহাটির মথুরাপুরে এক বিজেপি কর্মী রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। মৃতের নাম মনোজ জয়সোয়াল। কীভাবে মৃত্যু? তাঁকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ ওঠে। খবর দেওয়া হয় থানায়। ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে পুলিস। তদন্ত শেষে ইতিমধ্যেই চার্জশিট জমা পড়েছে। এই ঘটনায় দুই অভিযুক্ত এখন জেল হেফাজতে।

আরও পড়ুন: Visva Bharati: ফের উত্তেজনা বিশ্বভারতীতে, উপাচার্যকে দেখতে এসে ফিরতে হল ডাক্তার-নার্সদের

তাহলে? হাইকোর্টের নির্দেশে ভোট পরবর্তী হিংসার মামলায় খুন, ধর্ষণের মতো গুরুতর অভিযোগের তদন্তে নেমেছেন সিবিআই আধিকারিকরা। নলহাটিতেও গিয়েছিলেন তদন্তকারীরা। স্রেফ নতুন করে মামলা রুজু করাই নয়, প্রাথমিক তদন্তের পর খুব দ্রুত চার্জশিট পেশ করা হল। এদিন রামপুরহাটে ACJM আদালতে আবার জামিনের আবেদন করেছিলেন দুই অভিযুক্ত। কিন্তু সিবিআই-র আইনজীবীর আপত্তিতে সেই আবেদন খারিজ করে দেন বিচারক। শুনানি চলাকালীন ধৃতদের জেল হেফাজতে রাখার আবেদন  জানিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.