ঝাড়খণ্ডে লুঠের টাকা উদ্ধার হল পশ্চিমবঙ্গ থেকে

গোয়েন্দাসূত্রে পুলিস জানতে পারে রাজগঞ্জের ফাটাপুকুর ইরানি বস্তিতে বীরেন গোয়ালার বাড়িতে রয়েছে ওই টাকা। সেই মতো রাজগঞ্জ থানার পুলিসকে সঙ্গে নিয়ে সোমবার ওই বাড়িতে তল্লাশি চালায় ঝাড়খণ্ড পুলিস। তাতে ডাকাতির টাকার একাংশ উদ্ধার করা গেলেও ধরা যায়নি অভিযুক্তদের।

Updated By: Jun 26, 2018, 04:10 PM IST
ঝাড়খণ্ডে লুঠের টাকা উদ্ধার হল পশ্চিমবঙ্গ থেকে

নিজস্ব প্রতিবেদন: জলপাইগুড়ির রাজগঞ্চ থেকে উদ্ধার হল ঝাড়খণ্ডে লুঠের টাকা। সোমবার রাজগঞ্জের ইরানি বস্তি থেকে ৩৫ লক্ষ টাকা উদ্ধার করেন পুলিসকর্মীরা। ঘটনায় ২ অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। 

গত ১৫ জুন ঝাড়খণ্ডের পালামৌর জেলায় একটি এটিএমের সামনে থেকে ৫৪ লক্ষ টাকা লুঠ করে দুষ্কৃতীরা। সেরাজ্যের পুলিস সূত্রের খবর, এটিএমে টাকা ভরার জন্য ক্যাস ভ্যান থেকে টাকার ব্যাগ বার করতেই সেটি নিয়ে চম্পট দেয় ২ ব্যক্তি। সিসিটিভি ক্যামেরার ছবি দেখে তাদের মধ্যে ১ জনকে সনাক্ত করা সম্ভব হয়। সেই ব্যক্তির মোবাইল ফোনের সূত্র ধরে জলপাইগুড়ি পৌঁছয় ঝাড়খণ্ড পুলিস। 

'উসকানিমূলক' পোস্টের অভিযোগ, তৃণমূল নেতার FIR-এ গ্রেফতার বিজেপি কর্মী

গোয়েন্দাসূত্রে পুলিস জানতে পারে রাজগঞ্জের ফাটাপুকুর ইরানি বস্তিতে বীরেন গোয়ালার বাড়িতে রয়েছে ওই টাকা। সেই মতো রাজগঞ্জ থানার পুলিসকে সঙ্গে নিয়ে সোমবার ওই বাড়িতে তল্লাশি চালায় ঝাড়খণ্ড পুলিস। তাতে ডাকাতির টাকার একাংশ উদ্ধার করা গেলেও ধরা যায়নি অভিযুক্তদের। ঝাড়খণ্ড পুলিসের ডিএসপি চন্দ্রশেখর জানিয়েছেন, পলাতকদের খোঁজে তল্লাশি চলছে। 

.