Canning: টাকার প্রলোভন দেখিয়ে কিডনি বিক্রি, ক্যানিং-এ আটক এক মহিলা

ঘটনাটি ঘটেছে ক্যানিং-এর মিঠাখালি এলাকায়। অভিযুক্ত ওই মহিলার বাড়ি বাসন্তী থানা এলাকায়। ওই মহিলা মিঠাখালি এলাকায় কয়েকজনকে জানায় এবং এক মহিলা কিডনি বিক্রি করে পাঁচ লক্ষ টাকায়। বীরভূমে হাসপাতালে গিয়ে কিডনি দেওয়া হয়। 

Updated By: Jan 29, 2024, 01:53 PM IST
Canning: টাকার প্রলোভন দেখিয়ে কিডনি বিক্রি, ক্যানিং-এ আটক এক মহিলা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টাকার প্রলোভন দেখিয়ে কিডনি বিক্রি করে দেওয়া হবে। এই অভিযোগে গ্রামবাসীরা আটক করল এক মহিলাকে। তদন্তে পুলিস।

ঘটনাটি ঘটেছে ক্যানিং-এর মিঠাখালি এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায় বেশ কিছুদিন ধরে ওই এলাকায় গরিব অসহায় মানুষদেরকে টাকার প্রলোভন দেখিয়ে কিডনি বিক্রি করার অভিযোগে এক মহিলাকে ক্যানিং-এর মিঠাখালী এলাকায় হাতেনাতে আটক করে গ্রামবাসীরা।

আরও পড়ুন: Daspur News: তৃণমূলের জয়ে বিজেপির উচ্ছ্বাস! ফাটল বোমও, অভিনব দৃশ্য...

অভিযুক্ত ওই মহিলার বাড়ি বাসন্তী থানা এলাকায়। নাজিরা শেখ জানায়, তার স্বামী কিডনি বিক্রি করে ছয় লাখ টাকা পেয়েছিল। এবং তাদেরকে কয়েক জন বলেছিল এরকম কিডনি যারা দেবে তারা যদি দেয় তাহলে তার বিনিময় তাদেরকে কমিশন দেবে।

সেই মতন ওই মহিলা মিঠাখালি এলাকায় কয়েকজনকে জানায় এবং এক মহিলাও সেও কিডনি বিক্রি করে পাঁচ লক্ষ টাকায়। তার বিনিময়ে ৫০ হাজার টাকা ওই মহিলা কমিশন পায় বলেও তিনি বলেন।

পাশাপাশি  আরো অনেক মহিলাকে প্রলোভন দেখায় টাকার বিনিময়ে কিডনি বিক্রির জন্য। এমনটাই অভিযোগ ছিল স্থানীয়দের।

আরও পড়ুন: Jalpaiguri News | Madhyamik 2024: মাধ্যমিক দিতে যাওয়ার পথে হাতির হানায় কিশোরের মৃত্যু! জঙ্গল এলাকার পরীক্ষার্থীদের জন্য এবার বিশেষ ব্যবস্থা...

ওই মহিলা আরও বলেন যে বীরভূমে হাসপাতালে গিয়ে কিডনি দেওয়া হয়। সেখান দিল্লি থেকে এসে সেগুলি কিনে নিয়ে যায় বলে ওই মহিলা জানায়। এরকম ঘটনা গ্রামের কয়েকজন নজরে আসলে তারাই ওই মহিলাকে আটক করে রাখে। খবর দেওয়া হয় ক্যানিং থানায়।

ঘটনাস্থলে পৌঁছে ক্যানিং থানার পুলিস আটক করে নিয়ে যায় ওই মহিলাকে। ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.