Canning: সামান্য সাংসারিক ঝগড়া! তার জেরে শ্বশুরের পুরুষাঙ্গে এ কী করলেন বৌমা?

এই ঘটনার পরে সেলেমান নাতিকে একটা চড় মারে। এর পর বৌমা হঠাৎই গালিগালাজ করতে করতে শ্বশুড় সেলেমানের ওপর চড়াও হয় বলে অভিযোগ। এরপর সেলেমানের স্ত্রী আমিনা বিবি আক্রমণ ঠেকাতে গেলে তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে।

Updated By: Apr 24, 2024, 01:03 PM IST
Canning: সামান্য সাংসারিক ঝগড়া! তার জেরে শ্বশুরের পুরুষাঙ্গে এ কী করলেন বৌমা?
নিজস্ব চিত্র

প্রসেনজিৎ সর্দার: পারিবারিক অশান্তির জেরে শ্বশুরের পুরুষাঙ্গে আঘাত করার অভিযোগ। পাল্টা বৌমাকে মারধর করার অভিযোগ উঠেছে শ্বশুড়বাড়ির লোকজনের বিরূদ্ধে। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিস। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত কলেজ মোড় এলাকায়। সূত্রের খবর  বছর পঁয়ষট্টির সেলেমান মোল্লা বাড়িতে বসেছিল। তখন তাঁর নাতি তাঁকে খেলনা ছুঁড়ে মাথায় আঘাত করে বলে অভিযোগ।

আরও পড়ুন: Lok Sabha Election 2024 | Bishnupur: ‘আমাদের তো আর মেয়ের বিয়ে হচ্ছে না...', কংগ্রেসের আক্রমণের মুখে বাম নেতৃত্ব

এই ঘটনার পরে সেলেমান নাতিকে একটা চড় মারে। এর পর বৌমা হঠাৎই গালিগালাজ করতে করতে শ্বশুড় সেলেমানের ওপর চড়াও হয় বলে অভিযোগ।

এরপর সেলেমানের স্ত্রী আমিনা বিবি আক্রমণ ঠেকাতে গেলে তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে।

আরও পড়ুন: Dilip Ghosh | Lok Sabha Election 2024: 'বাংলা খাও, জয় বাংলা বলো; আর বিরোধীদের ঝাণ্ডা খোল', তৃণমূলকে তীব্র আক্রমণ দিলীপের

অন্যদিকে বৌমা হালিমা মোল্লা শ্বশুরের পুরুষাঙ্গে আঘাত করে বলে অভিযোগ করা হয়েছে। এই ঘটনার পরে যন্ত্রণায় কাতরাতে থাকে সেলেমান। তাঁকে তড়িঘড়ি ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয় বলে জানা যায়।

অন্যদিকে পুরো অভিযোগ অস্বীকার করেছে বৌমা হালিমা মোল্লা। তাঁর দাবি, ‘শ্বশুড় বাড়ির লোকজন আমার উপর চড়াও হয়ে মারধর মারধর করেছে’।

এর পরেই এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আহতরা প্রত্যেকে ক্যানিং হাসপাতালে চিকিৎসাধীন। পুরো ঘটনার তদন্ত শুরু করছে ক্যানিং থানার পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.