কমাতে হবে ডিজেলের দাম, বসিরহাটে অভিনব প্রতিবাদ বাস মালিকদের

সোমবার দিদি আমাদের বাঁচান। এই আবেদন নিয়ে প্লাকার্ড হাতে বসিরহাট বোর্ড ঘাট বাস টার্মিনাসে জমায়েত করেন বসিরহাট মহকুমা বাসমালিক শ্রমিক ইউনিয়নের সদস্যরা

Updated By: Jul 5, 2021, 07:58 PM IST
কমাতে হবে ডিজেলের দাম, বসিরহাটে অভিনব প্রতিবাদ বাস মালিকদের

নিজস্ব প্রতিবেদন: পেট্রোল-ডিজেলের দাম আকাশছোঁয়া।  এদিকে, রাস্তায় বাস নামানোর ব্যাপারে চাপ বাড়াচ্ছে সরকার। এরকম এক পরিস্থিতিতে পেট্রোল-ডিজেলের মূল্য বৃদ্ধির বসিরহাটে অভিনব প্রতিবাদে নামলেন বাস মালিকরা।

আরও পড়ুন-একে দেবাঞ্জন কাণ্ড, সঙ্গে দোসর BJP-র কর্মসূচি, KMC-তে এসে নাজেহাল সাধারণ মানুষ

সোমবার দিদি আমাদের বাঁচান। এই আবেদন নিয়ে প্লাকার্ড হাতে বসিরহাট বোর্ড ঘাট বাস টার্মিনাসে জমায়েত করেন বসিরহাট মহকুমা বাসমালিক শ্রমিক ইউনিয়নের সদস্যরা। বাস টার্মিনাসে ডিজেল বিহীন বাস দড়ি দিয়ে টেনে বিক্ষোভ দেখালেন তাঁরা। বাস মালিকদের অভিযোগ, ডিজেলের(Diesel Price) দাম এখন ৯৩ টাকা লিটার। এই অবস্থায় পুরোনো ভাড়ায় বাস চালানো কোনওভাবেই সম্ভব নয়। এমনিতেই করোনা পরিস্থিতিতে বিপুল টাকা লোকসান হয়েছে। তার পরে আর লোকসানের বোঝা বাড়াতে আমরা অপারগ।

আরও পড়ুন-কড়া বার্তা পরিবহণমন্ত্রীর, পাল্টা সুর চড়ালেন বাসমালিকরাও; বৈঠক নিষ্ফলা 

উল্লেখ, আজ নবান্নর(Nabanna) তরফে জানিয়ে দেওয়া হয়েছে, করোনা পরিস্থিতিতে এখনই বাসভাড়া বাড়াতে রাজি নয় সরকার। আজ মন্ত্রী ফিরহাদ হাকিম জানিয়ে দিয়েছেন, বাস মালিকরা আগে রাস্তায় বাস নামাক। তার পরে ভাড়া বাড়ানোর ব্যাপারে ভাবা যাবে। অন্যদিকে, এদিন সন্ধেয় বাসমালিকদের সংগঠনের আর্জি যারা পুরোনো ভাড়ায় বাস চালাতে চায় তারা চালাক। কিন্তু বাকীদের যেন বাস চালানোর ব্যাপারে জোরাজুরি না করা হয়।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.