Burdwan: আদালতে যাওয়ার পথে দুর্ঘটনা, আহত এক পুলিসকর্মী সহ পথ চলতি এক ব্যক্তি

বুধবার কাটোয়া থেকে একটি পুলিসের গাড়ি অভিযুক্তকে নিয়ে যাওয়া হচ্ছিল বর্ধমান আদালতে। ভাতারের বলগোনা এলাকায় এক পথ চলতি ব্যক্তি হঠাৎ করে রাস্তার মধ্যে চলে আসেন। ঘটনায় আহত হন এক পুলিসকর্মী সহ পথ চলতি ব্যক্তি।

Updated By: Jan 10, 2024, 06:06 PM IST
Burdwan: আদালতে যাওয়ার পথে দুর্ঘটনা, আহত এক পুলিসকর্মী সহ পথ চলতি এক ব্যক্তি
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ধৃতকে আদালতে নিয়ে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়লো পুলিসের গাড়ি। একজন পথ চলতি ব্যক্তিকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনা ঘটে বর্ধমান কাটোয়া রোডের ভাতারের বলগোনায়। দুর্ঘটনায় আহত হন এক পুলিস কর্মীসহ পথ চলতি এই ব্যক্তি।

cআরও পড়ুন: Ram Mandir Ayodhya: রামমন্দিরে প্রাণপ্রতিষ্ঠা রামলালার, বাংলায় দুরন্ত গতিতে ঘুরছে কুমোরের চাকা...

সেই সময় ভাতারের বলগোনা এলাকায় এক পথ চলতি ব্যক্তি হঠাৎ করে রাস্তার মধ্যে চলে আসেন। তাঁকে বাঁচাতে গিয়ে ওই পুলিসের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় নয়ানজুলিতে।

ঘটনায় আহত হন এক পুলিসকর্মী সহ পথ চলতি ব্যক্তি। আহত পুলিস কর্মীর নাম দেবব্রত ঘোষ এবং পথ চলতি ওই ব্যক্তির নাম মুক্তিধারা। তাঁর বাড়ি ভাতারের বলগোনাতে।

দুর্ঘটনার পর বলগোনা এলাকায় বেশ কিছুক্ষণ যান চলাচল বন্ধ ছিল। খবর পেয়ে ভাতার থানার পুলিস গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

আহত দুই জনকে প্রথমে ভাতার গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় জখম দুই জনকেই। পুলিস গাড়িটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আরও পড়ুন: 'টাকার বান্ডিল কুড়িয়ে পেয়েছি, আপনার কাছে রাখুন', অভিনব কায়দায় প্রতারিত মহিলা

অন্যদিকে চোলাইয়ের বিরুদ্ধে জেলা আবগারী দফতর ও জামালপুর থানার যৌথ অভিযানে উদ্ধার হল চোলাই সহ চোলাই তৈরির উপকরণ। বুধবার জামালপুরের হৈবতপুর ও জামদা ঘাট এলাকায় দামোদরের চরে অভিযান চালিয়ে ৫ হাজার ৫০০ লিটার চোলাই তৈরীর উপকরণ উদ্ধার করে সেগুলি নষ্ট করার পাশাপাশি ৩৩টি হাঁড়ি ও ২০ লিটার চোলাই উদ্ধার করা হয়। যদিও এই ঘটনায় কাউকে গ্রেফতার করা যায় নি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.