Malda News: টাকার জন্য শ্বশুরবাড়ির চাপ! বিয়ের ৬ মাসেই শ্বাসরোধ করে খুন গৃহবধূকে

মৃত গৃহবধূর পরবারের সদস্যরা জানান, প্রায় ৬ মাস আগে পুরাতন মালদা ব্লকের মঙ্গলবাড়ী অঞ্চলের মৌলপুর খাসপাড়া এলাকায় সামিরুল শেখ নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয়েছিল। প্রায় ৬ মাস আগে তাদের মধ্যে ভালোবাসা সম্পর্ক হয় এবং পরবর্তীতে দুই পরিবার মেনে তাদের সামাজিক ভাবে বিয়ে হয়।

Updated By: Jan 10, 2024, 05:13 PM IST
Malda News: টাকার জন্য শ্বশুরবাড়ির চাপ! বিয়ের ৬ মাসেই শ্বাসরোধ করে খুন গৃহবধূকে
প্রতীকী ছবি

রণজয় সিংহ: বিয়ের ছয় মাসের মধ্যে গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ স্বামী সহ শ্বশুর বাড়ির সদস্যদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার পুরাতন মালদা ব্লকের মঙ্গলবাড়ী অঞ্চলের মৌলপুর খাসপাড়া এলাকায়। ঘটধার পর থেকে স্বামী-সহ পরিবারের সদস্যরা পলাতক। মৃতদেহ ময়না তদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধুর নাম আনজুরা খাতুন (১৯)।

আরও পড়ুন, 'টাকার বান্ডিল কুড়িয়ে পেয়েছি, আপনার কাছে রাখুন', অভিনব কায়দায় প্রতারিত মহিলা

গৃহবধূর বাবার বাড়ি, পুকুরিয়া থানার রতুয়া ব্লকের এলাহাবাদ গ্রামে। মৃত গৃহবধূর পরবারের সদস্যরা জানান, প্রায় ৬ মাস আগে পুরাতন মালদা ব্লকের মঙ্গলবাড়ী অঞ্চলের মৌলপুর খাসপাড়া এলাকায় সামিরুল শেখ নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয়েছিল। প্রায় ৬ মাস আগে তাদের মধ্যে ভালোবাসা সম্পর্ক হয় এবং পরবর্তীতে দুই পরিবার মেনে তাদের সামাজিক ভাবে বিয়ে হয়। বিয়েতে যৌতুক হিসাবে নগদ ৮০ হাজার টাকা-সহ অলংকারও দেওয়া হয়।

কিন্তু বিয়ের পর থেকেই মেয়ের উপরে টাকার জন্য চাপ দিতে থাকে স্বামী ও পরিবারের সদস্যরা। টাকা নিয়ে আসতে অস্বীকার করলেই মাঝে মধ্যে মারধর করত। জানা গেছে, মঙ্গলবারও জামাই নাকি মারধর করছে এই বলে ওই গৃহবধূ তার মাকে ফোন করে জানায়। মারধরের একঘন্টা পরেই জামাইয়ের ফোনে মারফত খবর আসে যে তার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ছুটে আসে পরিবারের লোকজন এবং বুধবার মৌলপুর স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক ভাবে ম্যাজিস্ট্রেট তদন্ত করে পুরাতন মালদার বিডিও। গৃহবধূর পরিবারের পক্ষ থেকে বর, শ্বশুর ও শাশুড়ির নামে অভিযোগ করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে সামিরুল শেখ নামে ওই গৃহবধূর স্বামীকে গ্রেফতার করে। বাকি শ্বশুর বাড়ির লোকজন পলাতক।

মৃত গৃহবধূর এক আত্মীয় আজমল হোসেন জানান, মেয়ে আত্মহত্যা করতেই পারে না। তাকে খুন করা হয়েছে। মেরে দিয়ে ঝুলিয়ে দেওয়া হয়েছে। কারণ কালকেও মারধর করা হয়েছিল। পরবর্তীতে খবর আসে যে সে আত্মহত্যা করেছে। তাই আমরা ওই জামাই ও তার বাবা-মায়ের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। মালদহ থানার পুলিস জানিয়েছে, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যালে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Malbazar: মালবাজার মহকুমার মেটেলি ব্লকে এই প্রথম সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট প্রকল্প...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.