বন্দুক পরিষ্কার করতে গিয়ে গুলি বেরিয়ে মৃত্যু এক BSF সাব ইন্সপেক্টরের

বন্দুক পরিষ্কার করতে গিয়ে গুলি বেরিয়ে মৃত্যু হল এক BSF সাব ইন্সপেক্টরের। ঘটনাটি ঘটেছে কোচবিহারের তুফানগঞ্জ মহকুমার 98 ব্যাটেলিয়নের ঝাউকাঠি বর্ডার আউটপোস্টে। মৃত সাব ইন্সপেক্টরের নাম বিজেন্দ্র সিং। তিনি উত্তরপ্রদেশের বাসিন্দা। আজ সকাল ন-টা নাগাদ ঘটনাটি ঘটেছে।  ঘটনার পরই পৌছে যায় তুফানগঞ্জ থানার পুলিস। বাজেয়াপ্ত করা হয়েছে বন্দুকটি।  বিএসএফ কর্তারা রাইফেল পরিষ্কারের কথা বললেও, উঠে আসছে ছুটি নিয়ে ক্ষোভের অভিযোগ।

Updated By: May 28, 2017, 07:18 PM IST
বন্দুক পরিষ্কার করতে গিয়ে গুলি বেরিয়ে মৃত্যু এক BSF সাব ইন্সপেক্টরের

ওয়েব ডেস্ক: বন্দুক পরিষ্কার করতে গিয়ে গুলি বেরিয়ে মৃত্যু হল এক BSF সাব ইন্সপেক্টরের। ঘটনাটি ঘটেছে কোচবিহারের তুফানগঞ্জ মহকুমার 98 ব্যাটেলিয়নের ঝাউকাঠি বর্ডার আউটপোস্টে। মৃত সাব ইন্সপেক্টরের নাম বিজেন্দ্র সিং। তিনি উত্তরপ্রদেশের বাসিন্দা। আজ সকাল ন-টা নাগাদ ঘটনাটি ঘটেছে।  ঘটনার পরই পৌছে যায় তুফানগঞ্জ থানার পুলিস। বাজেয়াপ্ত করা হয়েছে বন্দুকটি।  বিএসএফ কর্তারা রাইফেল পরিষ্কারের কথা বললেও, উঠে আসছে ছুটি নিয়ে ক্ষোভের অভিযোগ।

অন্যদিকে, স্ত্রীকে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক থানার মোথাবাড়ি ফাঁড়ির বাঙিটোলাতে। অভিযোগ, মদ খাওয়া নিয়ে প্রায়ই অশান্তি হত প্রাথমিক শিক্ষক বিষ্ণুগোপাল মণ্ডল ও তার স্ত্রী সুজাতা মণ্ডলের। ঘটনার দিন কর্মসূত্রে একটি মিটিংয়ে গিয়েছিলেন সুজাতা মণ্ডল। অভিযোগ, সেখান থেকে ফেরার পথেই দলবল নিয়ে তাঁর ওপর হামলা চালায় বিষ্ণুগোপাল মণ্ডল। গ্রামবাসীরা ছুটে এলে পালায় অভিযুক্তরা। মাথায় গুরুতর আঘাত নিয়ে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন সুজাতা মণ্ডল।

খুব সহজে ‘কেশর বাদাম আইসক্রিম’ তৈরির পদ্ধতিটা শিখে নিন

জুনেইদ খানের পরিসংখ্যান দেখলে, বিরাটপ্রেমীদের ভয় লাগবে

.