Anis Khan: ধারালো অস্ত্রের কোপ, রক্তাক্ত প্রয়াত ছাত্রনেতা আনিস খানের ভাই

শুক্রবার বেশি রাতে বাড়িতে ঢুকে সলমনের উপর হামলা করে একদল দুষ্কৃতী। তখনই তাঁর ওপর অতর্কিতে আক্রমণ করা হয় বলে অভিযোগ। মাথার পিছন দিক থেকে ধারাল অস্ত্রের কোপ মারা হয়। তার জেরে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন সলমন খান। 

Updated By: Sep 10, 2022, 10:28 AM IST
Anis Khan: ধারালো অস্ত্রের কোপ, রক্তাক্ত প্রয়াত ছাত্রনেতা আনিস খানের ভাই
আনিস খান।

জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: হাওড়ায় নিহত ছাত্রনেতা আনিস খানের (Anis Khan) খুড়তুতো ভাইকে ধারাল অস্ত্রের কোপ এবং খুনের চেষ্টার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের দিকে। গতকাল রাত ১২.৪৫টা নাগাদ আমতায় বাড়ির সামনেই আক্রান্ত হন বছর ২৪-এর সলমন খান। আনিস খান হত্যাকাণ্ডের মামলায় অন্যতম সাক্ষী এই সলমন খান (Salman Khan)। তাঁকেই আনিসের মৃত্যুর পর থেকে এগিয়ে আসতে দেখা যায়। ছাত্রনেতা আনিস খানের মৃত্যুকে কেন্দ্র করে তোলপাড় রাজ্য রাজনীতি। সেই জট কাটতে না কাটতেই এবার আক্রান্ত আনিস খানের খুড়তুতো ভাই। 

আরও পড়ুন, Weather Report: পুজোর আগেই ভাসবে বাংলা, নিম্নচাপের জেরে ফের ভারী বৃষ্টির সতর্কতা

শুক্রবার বেশি রাতে বাড়িতে ঢুকে সলমনের উপর হামলা করে একদল দুষ্কৃতী। তখনই তাঁর ওপর অতর্কিতে আক্রমণ করা হয় বলে অভিযোগ। মাথার পিছন দিক থেকে ধারাল অস্ত্রের কোপ মারা হয়। তার জেরে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন সলমন খান। তাঁর স্ত্রী চিৎকার শুনে ছুটে আসেন। আর সবাইকে ডাকাডাকি করে সলমনকে আক্রান্ত অবস্থায় বাগনান হাসপাতালে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উলুবেরিয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। শনিবার সকালে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয় সলমনকে। 

সলমনের পরিবারের অভিযোগ, আনিস হত্যাকাণ্ডের অন্যতম সাক্ষী হওয়ায় সলমনকে আগেও হুমকির মুখে পড়তে হয়েছিল। এই নিয়ে পুলিসের কাছে লিখিত অভিযোগও জানানো হয়েছিল। সলমনের ওপর আক্রমণের পর আবার একবার সিবিআই তদন্তের দাবি নিয়ে সরব হয়েছে আনিসের পরিবার। মাস কয়েক আগে আনিস খানের মৃত্যুতে আঙুল উঠেছিল পুলিসের দিকে। সিট গঠন করে তদন্ত শুরু করে পুলিস। আনিস হত্যা মামলার অন্যতম সাক্ষী সলমন। সেই রাতেই সলমনই আনিসকে নিয়ে হাসপাতালে ছুটেছিলেন। সেই সাক্ষ্য লোপাট করার জন্য আক্রমণ করা হয়েছে বলে দাবি আনিসের বাবার। 

প্রসঙ্গত, গত ১৮ ফেব্রুয়ারি বাড়ির ছাদ থেকে পড়ে মৃত্যু হয় আনিস খানের। সেই রাতেই আনিসের বাড়িতে গিয়েছিল পুলিস। তাই আনিসের মৃত্যু স্বাভাবিক নাকি খুন, তা নিয়ে প্রশ্ন ওঠে। এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানানো হয়েছিল পরিবারের তরফে। আদালতের সিঙ্গল বেঞ্চ সেই আবেদন খারিজ করে দেয় ও সিটের তদন্তে ভরসা রাখে। এই পরিস্থিতিতে সলমন খানের উপর আক্রমণ স্বাভাবিক নয় বলে মনে করছে পরিবার। 

আরও পড়ুন, Exclusive: হাওড়া স্টেশনের ওয়েটিং রুমে থাকত বাগুইআটি জোড়া খুনে মূল অভিযুক্ত!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.