Cooch Behar Murder: ভরা সালিশি সভায় ভয়ংকর ঘটনা, ভাইয়ের হাতে খুন ভাই

Cooch Behar Murder: এক প্রতিবেশীর বক্তব্য, একটি জমি নিয়ে ৫ ভাইয়ের মধ্যে বিবাদ চলছিল। এর জন্য মিটমাট করার উদ্দেশ্যে সালিশি সভা বসে। এর মধ্যেই একভাই জাকিরকে লক্ষ্য করে ঢিল মারে

Updated By: Nov 15, 2023, 09:03 AM IST
Cooch Behar Murder: ভরা সালিশি সভায় ভয়ংকর ঘটনা, ভাইয়ের হাতে খুন ভাই

দেবজ্যোতি কাহালি: ভাইদের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদ ছিল বহুদিনের। সেই সমস্যা মেটাতেই বসে সালিশি সভা। আর সেখানেই ঘটে গেল ভয়ংকর ঘটনা। এক ভাইয়ের হাতে খুন হল অন্য ভাই। কোচবিহারের মাথাভাঙ্গার ঘটনা। এমন ঘটনায় চমকে গিয়েছেন এলাকার মানুষজন।

আরও পড়ুন- দীর্ঘদিন বিভিন্ন রোগ ভুগছিলেন, প্রয়াত সাহারা গ্রুপের প্রতিষ্ঠাতা সুব্রত রায়

মাথাভাঙ্গা ব্লকের কুর্শামারি এলাকায় একটি পরিবারের ৫ ভাইয়ের মধ্যে সম্পত্তির বিবাদ চলছিল বহুদিন ধরেই। সেই গন্ডগোল মেটাতে সালিশিসভা বসে গতকাল। আর সালিশি সভায় শুরু হয়ে যায় বাক বিতন্ডা। এর মধ্যে এক ভাই  অন্য এক ভাইয়ের মাথায় পাথর দিয়ে আঘাত করে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন জাকির নামে ওই যুবক। সঙ্গে সঙ্গেও আত্মীয় ও প্রতিবেশীরা জাকিরকে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা।

ওই ঘটনা নিয়ে এক প্রতিবেশীর বক্তব্য, একটি জমি নিয়ে ৫ ভাইয়ের মধ্যে বিবাদ চলছিল। এর জন্য মিটমাট করার উদ্দেশ্যে সালিশি সভা বসে। এর মধ্যেই একভাই জাকিরকে লক্ষ্য করে ঢিল মারে। সেই পাথরের আঘাতেও ও ঘটনাস্থলে শুয়ে পড়ে। সবাই বলছে ঘটনাস্থলেই জাকিরের মৃত্যু হয়।

অন্যদিকে, জয়নগরে এক তৃণমূল নেতার খুনের পর ফের রক্ত ঝরল আমতলায়। সেখানকার একটি ডায়গস্টিক সেন্টারের দুই কর্মী অনুপ বসু ও সুনাম পাল বচসায় জড়িয়ে পড়েন। অভিযোগ ঝগড়ার সময়ে গালিগালাজ করেন অনুপ। তাতেই একটি ধারাল অস্ত্র নিয়ে এসে অনুপকে কুপিয়ে দেন সুনাম। মৃত অনুপোর বাড়ি বেহালায়। পুলিস সুনামকে গ্রেফতার করেছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.