Malda: বৌদির সঙ্গে পরকীয়া? আচমকা বাড়িতে ঢুকে দেওর ঘটাল 'ভয়ঙ্কর কাণ্ড'!

হঠাৎই সিন্টু ভোজালি নিয়ে ঢুকে পড়ে সবিতাদের বাড়িতে। কেউ কিছু বুঝে ওঠার আগেই ভোজালিৎ ৮-১০ কোপ।

Updated By: May 20, 2022, 05:44 PM IST
Malda: বৌদির সঙ্গে পরকীয়া? আচমকা বাড়িতে ঢুকে দেওর ঘটাল 'ভয়ঙ্কর কাণ্ড'!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বাড়িতে ঢুকে বৌদিকে একের পর এক এলোপাতাড়ি ভোজালির কোপ। তারপর সেই ভোজালি দিয়েই নিজেকেও কোপাল দেওর। ভয়ঙ্কর এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মালদার (Malda) ইংরেজবাজারের বাহান্ন বিঘা এলাকায়। ভোজালির ঘায়ে গুরুতর জখম হন সবিতা মণ্ডল নামে ওই গৃহবধূ। পরে তাঁর মৃত্যু হয়। অভিযুক্ত দেওরের নাম সিন্টু মণ্ডল। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দুপুর ১২টা নাগাদ হঠাৎই সিন্টু ভোজালি নিয়ে ঢুকে পড়ে সবিতাদের বাড়িতে। কেউ কিছু বুঝে ওঠার আগেই ভোজালি দিয়ে এলোপাথারি কোপাতে থাকে সবিতাকে। সবিতাকে আট থেকে দশবার কোপায় সে। এরপর ওই যুবক নিজেকেও ভোজালি দিয়ে কোপায়। এই ঘটনার পরই, আশঙ্কাজনক অবস্থায় রক্তাক্ত সবিতাকে ভর্তি করা হয় মালদা (Malda) মেডিকেল কলেজ হাসপাতালে। অভিযুক্ত যুবককেও সেখানে ভর্তি করা হয়। পরে সেখানেই মৃত্যু হয় সবিতার। 

কিন্তু কী কারণে এই হামলা, সেই সম্পর্কে এখনও স্পষ্ট কিছু জানা যায়নি। প্রাথমিকভাবে অনুমান, এই ঘটনার নেপথ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক (Extra Marital Affair) কারণ হয়ে থাকতে পারে। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিস।

আরও পড়ুন, Girlchild Homecoming: পান্ডা-ডোরেমনে সাজানো গাড়ি, বাজছে ব্যান্ড! শোভাযাত্রা করে ঘরে এল মেয়ে

আরও পড়ুন, Birbhum Murder: বিয়ের রাতে ডিজে বন্ধের 'জের', সংসার শুরুর ২১ দিনের মধ্যে গৃহবধূর 'চরম' পরিণতি

আরও পড়ুন, Birbhum: মাংস আনতে বলায় রেগে কাঁই স্বামী, স্ত্রীর গলায় কোপ মেরে খুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.