নিয়ন্ত্রণ হারিয়ে বাসকে মুখোমুখি ধাক্কা মারল বোলেরো, মৃত্যু ৭ যাত্রীর

মহম্মদবাজারের দিক থেকে রামপুরহাটের দিকে যাচ্ছিল একটি বোলেরো গাড়ি। উল্টোদিকে রামপুরহাট থেকে সিউড়ি আসছিল একটি বেসরকারি যাত্রীবাহী বাস।

Updated By: Apr 12, 2019, 07:32 PM IST
নিয়ন্ত্রণ হারিয়ে বাসকে মুখোমুখি ধাক্কা মারল বোলেরো, মৃত্যু ৭ যাত্রীর

নিজস্ব প্রতিবেদন : বাস ও বোলেরোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ৭ জনের।  মর্মান্তিক পথ দুর্ঘটনাটি ঘটেছে বীরভূমের গণপুরে। ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে আরও ২ জন প্রাণ হারান।

জানা গিয়েছে, মহম্মদবাজারের দিক থেকে রামপুরহাটের দিকে যাচ্ছিল একটি বোলেরো গাড়ি। উল্টোদিকে রামপুরহাট থেকে সিউড়ি আসছিল একটি বেসরকারি যাত্রীবাহী বাস। গণপুর জঙ্গলে কালিপুর গ্রামের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বোলেরোটি। মুখোমুখি সংঘর্ষ হয় বাস ও বোলেরোর।

আরও পড়ুন, বক্তব্যের শুরুতেই 'ভুল' বললেন মুখ্যমন্ত্রী! শুধরে দিল জনতা

ঘটনাস্থলেই মৃত্যু হয় বোলেরো গাড়িতে থাকা ৫ জনের। গুরুতর আহত হয় এক শিশু সহ ৪ জনের। আহতদের চিকিৎসার জন্য সিউড়ি সুপার স্পেশালিটি নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় আরও ২ জনের। মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন, 'আমরা চলে গেলাম, আমাদের সন্তানকে দেখ'

ঘটনাস্থলে উপস্থিত রয়েছে মহাম্মদবাজার থানার পুলিস। মৃতরা সকলেই একই পরিবারের সদস্য? নাকি আলাদা আলাদা জায়গার বাসিন্দা? খোঁজ নেওয়ার চেষ্টা চালাচ্ছে মহাম্মদবাজার থানার পুলিস। দুর্ঘটনায় মৃতদের পরিবারের সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে।

.