Nadia | BJP: চক্রান্ত করে রানীমাকে হারানো হয়েছে, কৃষ্ণনগরের মিছিল বিজেপি কর্মীদের

Nadia | BJP: বিজেপির মিডিয়া কনভেনার সন্দীপ মজুমদার ক্ষতে মলম লাগাতে চাইলেন, রানিমা কী বলেছেন তার জানানেই। তিনি কি বলেছেন তার মুখে বসানো হয়েছে কিনা কথা, জোর করে বলা হয়েছে কিনা,সেটা তদন্ত এর বিষয়, আর প্রার্থীকে তার একাউন্টে টাকা পাঠায় কেন্দ্র বিজেপি দল,সবটা প্রার্থী জানে আমরা জানি না

Updated By: Jun 8, 2024, 05:00 PM IST
Nadia | BJP: চক্রান্ত করে রানীমাকে হারানো হয়েছে, কৃষ্ণনগরের মিছিল বিজেপি কর্মীদের

অনুপ দাস: কৃষ্ণনগরে বিজেপি বিরুদ্বে রাস্তায় নেমে বিক্ষোভ মিছিলে সামিল বিজেপি কর্মীরাই। বিজেপি প্রার্থীকে বিজেপি নেতৃত্ব হারিয়েছে এই দাবি নিয়ে বিজেপি একাংশ কর্মীরা আজ রাস্তায় নামেন। ক্ষোভে বিজেপি জেলা পার্টি অফিসের মধ্যে টেবিল চেয়ার সব Edit summaryভাঙচুর করে গেটে তালা মেরে দেন তারা।

আরও পড়ুন-'অশান্তির পরিবেশ তৈরি করে আমাকে হারানো হয়েছে', মমতার বিরুদ্ধে বিস্ফোরক অধীর!

নদিয়া উত্তরের বিজেপি জেলা সভাপতি অর্জুন বিশ্বাসের জুতোর মালা দেওয়া ছবি নিয়ে মিছিল করলেন তারা। ৭২ ঘণ্টার মধ্যে অর্জুন বিশ্বাসকে পদ থেকে সরাতে হবে, না সরালে বৃহত্তর আন্দোলনে নামবেন বলে জানালেন তারা। গোষ্ঠী কোন্দল না,বিজেপি জেলার বর্তমান পদাধিকার নেতারা এবং বিজেপি রাজ্য নেতৃত্ব অমিতাভ চক্রবর্তী শুভেন্দু অধিকারী নেতৃত্বে রানিমা কে হারানো হয়েছে, এমনটাই দাবি তাদের। পুরাতন কর্মীরা যারা পদে ছিলেন এখন নেই তাদের কাওকে ডাকা হয়নি, এমনকি রানীমার সাথে দেখা করতে দেওয়া হয়নি। রানিমা রাজনীতিতে নতুন তাকে যে ভাবে পরিচালনা করা হয়েছে তাতেই হেরেছেন। রাজ্য নেতৃত্ব এই জেলায় আসলে পিঠে কুলো বেঁধে আসবেন। কারণ কর্মীরা খুব ক্ষুব্ধ। নদিয়া উত্তর বিজেপির পুরাতন নেতা কর্মীরা ক্ষোভ উগরে দিচ্ছেন, রানিমা যা বলেছেন ঠিক বলেছেন,কোনো ভুল নেই।

এই বিষয়ে বিজেপি মিডিয়া কনভেনার সন্দীপ মজুমদার ক্ষতে মলম লাগাতে চাইলেন, রানিমা কী বলেছেন তার জানানেই। তিনি কি বলেছেন তার মুখে বসানো হয়েছে কিনা কথা, জোর করে বলা হয়েছে কিনা,সেটা তদন্ত এর বিষয়, আর প্রার্থীকে তার একাউন্টে টাকা পাঠায় কেন্দ্র বিজেপি দল,সবটা প্রার্থী জানে আমরা জানি না। সবে মিলিয়ে জমে উঠেছে জেলার রাজনীতি।

প্রাক্তন বিজেপির জিএস প্রশান্ত রুদ্র বলেন, এই জেলার জেলা নেতৃত্ব ও রাজ্য নেতৃত্ব যৌথভাবেই রানীমাকে হারিয়েছে। তৃণমূল কাছে টাকা খেয়ে, ভোটের জন্য যে টাকা পাঠানো হয়েছিল তা আত্মসাত্ করে রানীমাকে হারানো হয়েছে। যারা পুরনো কর্মী ছিল তাদের সঙ্গে এরা যোগাযোগ করেনি। এখন যারা জেলা নেতৃত্ব রয়েছে তারা টায় না পুরনো কর্মীরা সঙ্গে থাকুক। জেলা নেতৃত্বের অর্জুন বিশ্বাস একজন দুর্নীতিগ্রস্থ মানুষ। রানীমা অরাজনৈতিক মানুষ। তাই তাঁর মাথায় হাত বুলিয়ে জেলা সভাপতি টাকা আত্মসাত্ করে তৃণমূলের সঙ্গে আঁতাত করে হারিয়ে দেওয়া হল। আগামী ৭২ ঘণ্টার মধ্যে যদি অর্জুন বিশ্বাস ও তার টিমকে না সরানো হয় তাহলে আমরা বৃহত্তর আন্দোলনে যাব। রাজ্য অফিসেও ধরনায় বসব। জেলা সভাপতি যদি নিজের মতো না চালাতো তাহলে অমৃত রায় জিততেন।

বিজেপি প্রাক্তন কিষান মোর্চার জিএস আশুতোষ দত্ত বলেন, রানীমাকে দাঁড় কারানো হল। তাঁকে তো সাহায্য করতে হবে! কিন্তু জেলা সভাপতি কোনও ভাবেই আমাদের এগোতে দেয়নি। রানীমাকে বলা হয়েছিল কারও সঙ্গে সঙ্গে যোগাযোগ করতে হলে জেলা সভাপতির সঙ্গে যোগযোগ করতে হবে। রানীমা রাজনীতির লোক নন। তাঁর তাকে ব্যবহার করেছে অর্জুন বিশ্বাস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.