টাকা বন্টন নিয়ে হাতাহাতি! আসানসোলে জেলা বিজেপি কার্যালয়ে তুলকালাম

জেলা কার্যালয়ে জেলা নেতৃত্বর কাছে রীতিমত কৈফিয়ত চাইলেন বিজেপি কর্মীরা। নির্বাচনের জন্য যে টাকা এসেছিল, তা কাকে দেওয়া হয়েছে? টাকাগুলো নেতৃত্ব ঠিকভাবে খরচ করেছে, না পকেটে পুরেছে?

Updated By: Apr 18, 2022, 07:18 PM IST
টাকা বন্টন নিয়ে হাতাহাতি! আসানসোলে জেলা বিজেপি কার্যালয়ে তুলকালাম

নিজস্ব প্রতিবেদন : উপনির্বাচনে তৃণমূলের কাছে আসানসোল আসন খোওয়ানোর পর এক সপ্তাহও কাটল না, জেলা কার্যালয়ে বিজেপি কর্মীরা নিজেদের মধ্যে হাতাহাতি করলেন। জেলা নেতৃত্বের কাছে কৈফিয়ত চাইলেন, নির্বাচনে টাকা সঠিকভাবে বণ্টন হয়নি কেন? সেই সঙ্গে দাবি, জেলা নেতৃত্ব থেকে তাড়ানো হোক বহিরাগতদের। আনা হোক দলের পুরনো মুখকে। 

বহিরাগত নয়, নেতৃত্বে চাই পুরনো মুখ, তুলকালাম বিজেপি জেলা কার্যালয়ে 
সূত্রের খবর, জিতেন্দ্র তিওয়ারি সহ বেশ কয়েকজন তৃণমূল থেকে বিজেপিতে আসার পর থেকেই আসানসোল বিজেপি কর্মীদের একটা বড় অংশ অত্যন্ত অখুশি। তাঁদের অভিযোগ, তৃণমূলে থাকাকালীন তাঁরা বিজেপি কর্মীদের নানাভাবে হেনস্থা করতেন, এমনকী ধর্ষণের মামলাতেও ফাঁসিয়েছেন। তাঁদের বক্তব্য, এই বহিরাগতদেরই দলের দায়িত্ব দেওয়ায় আসানসোল উপনির্বাচনে বিজেপির এই শোচনীয় পরাজয়। আর এবার জেলা কার্যালয়ে জেলা নেতৃত্বর কাছে রীতিমত কৈফিয়ত চাইলেন বিজেপি কর্মীরা। 

প্রশ্ন করলেন, নির্বাচনের জন্য যে টাকা এসেছিল, তা কাকে দেওয়া হয়েছে? টাকাগুলো নেতৃত্ব ঠিকভাবে খরচ করেছে, না পকেটে পুরেছে? একই সঙ্গে দাবি, বিজেপি জেলা সভাপতি সহ সকলকে বদল করে ঠিকমত নির্বাচন হোক। দলের পুরনো বিশ্বাসী মুখকে দলের দায়িত্ব দেওয়া হোক। অশান্তির কথা স্বীকার করে নিয়েছে নেতৃত্বও। এখন দলেরই অন্দরেই প্রশ্ন, দলীয় কর্মীদের দাবি বিজেপি নেতৃত্ব মানবে কি? এদিকে বিজেপিতে অশান্তিকে হাতিয়ার করে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল। শাসকদলের দাবি, এই হাতাহাতি বিজেপির হতাশার প্রতিফলন।

আরও পড়ুন, Burdwan: একই কাজে দুই প্রকল্পের টাকা, বদলে গেল ফলক; দুর্নীতির অভিযোগ বিরোধীদের

ক্যান্সার আক্রান্ত সোমা দাসকে সহকারী শিক্ষক পদে নিয়োগের ভাবনা বিচারপতি গাঙ্গুলির

শান্তিনিকেতন, পিংলা সহ রাজ্যে ৫ ধর্ষণ মামলায় CBI তদন্তের দাবিতে হাইকোর্টে মামলা

Sougata Roy: সিন্ডিকেট বিবাদে ধুন্ধুমার লেকগার্ডেন্স; নকশাল আমলে এসব দেখেছি, বললেন সৌগত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.