জিয়াগঞ্জের ঘটনায় সরব বিজেপি, শনিবার বিক্ষোভ কর্মসূচি কলকাতায়

আগামীকাল জিয়াগঞ্জ হত্যাকাণ্ডের প্রতিবাদে রাস্তায় নামছে রাজ্য বিজেপি। একাধিক বিক্ষোভ কর্মসূচি রয়েছে এদিন। 

Updated By: Oct 11, 2019, 02:58 PM IST
জিয়াগঞ্জের ঘটনায় সরব বিজেপি, শনিবার বিক্ষোভ কর্মসূচি কলকাতায়

নিজস্ব প্রতিবেদন: জিয়াগঞ্জের ঘটনাকে সামনে রেখে এবার খাস দিল্লিতে দরবার করবে বিজেপি। গোটা ঘটনা জানানো হবে রাষ্ট্রপতির কাছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে এ বিষয়ে কথা বলবে তারা। অন্যদিকে আগামীকাল জিয়াগঞ্জ হত্যাকাণ্ডের প্রতিবাদে রাস্তায় নামছে রাজ্য বিজেপি। একাধিক বিক্ষোভ কর্মসূচি রয়েছে এদিন। 

পুজোর মধ্যে রাজ্যের একাধিক মৃত্যুর ঘটনাকে হাতিয়ার করে রাজ্যের আইন শৃঙ্খলা নিয়েও প্রশ্ন তুলেছে পদ্ম শিবির। একেরপর এক বিজেপি কর্মীর মৃত্যুতে অভিযোগের তীর গিয়েছে রাজ্য প্রশাসনের দিকেই। কাজেই  ঘটনায় কেন্দ্রীয় সরকারের হস্তক্ষেপও চাইছে বিজেপি। আগামীকাল এই ঘটনাতেই প্রতিবাদ মিছিল করে গান্ধীমূর্তির পাদদেশে পৌঁছবে বিজেপি। সেখানেই চলবে প্রতিবাদ সভা। এরপর যাবেন রাজ্যপালের কাছেও। সবমিলিয়ে রাজনৈতিক বাতাবরণেই জিয়াগঞ্জ হত্যাকাণ্ডকে রাখতে চাইছে গেরুয়া শিবির, ঘটনায় এখনও পর্যন্ত কোনও কিনারা না মেলায় রাজ্য প্রশাসনের বিরুদ্ধেই সরব হয়েছে তারা।

আরও পড়ুন: রাজনীতির ঊর্ধ্বে উঠে ব্যবস্থা নিন, জিয়াগঞ্জ নিয়ে মুখ্যমন্ত্রীকে রাজধর্ম স্মরণ করালেন অপর্ণা সেন

উল্লেখ্য জিয়াগঞ্জ হত্যাকাণ্ডে ইতিমধ্যেই তোলপাড় বিভিন্ন মহল। রাজ্যকে দুষেছেন রাজ্যপালও। ফের স্পষ্ট হয়েছে রাজ্য-রাজ্যপালের সংঘাত। যদিও ঘটনায় রাজনীতির যোগসূত্রের কথা অস্বীকার করেছে মৃতদের পরিবার। স্যোশাল মিডিয়ায় এ নিয়ে ভুয়ো খবর ছড়ানো বন্ধ করতে অনুরোধ করেছেন পুলিস সুপার মুকেশও। এখনও পর্যন্ত পাওয়া তথ্য নিয়ে কাজ চালাচ্ছে তদন্তকারীদের বিশেষ দল। 

Tags:
.