তৃণমূলের হয়ে কাজ করেন এমন পুলিশকর্মীদের তালিকা তৈরির নির্দেশ বিজেপি নেতার

যে সমস্ত পুলিশ কর্মী ও আধিকারিক তৃণমূলের হয়ে কাজ করছেন তাদের তালিকা তৈরির নির্দেশ দিলেন বিজেপির উত্তরবঙ্গের পর্যবেক্ষক প্রতাপ বন্দ্যোপাধ্যায়। দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে এক বৈঠকে বিজেপি কর্মীদের এই নির্দেশ দিয়েছেন প্রতাপবাবু।

Updated By: Nov 28, 2017, 07:47 PM IST
তৃণমূলের হয়ে কাজ করেন এমন পুলিশকর্মীদের তালিকা তৈরির নির্দেশ বিজেপি নেতার

নিজস্ব প্রতিবেদন: যে সমস্ত পুলিশ কর্মী ও আধিকারিক তৃণমূলের হয়ে কাজ করছেন তাদের তালিকা তৈরির নির্দেশ দিলেন বিজেপির উত্তরবঙ্গের পর্যবেক্ষক প্রতাপ বন্দ্যোপাধ্যায়। দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে এক বৈঠকে বিজেপি কর্মীদের এই নির্দেশ দিয়েছেন প্রতাপবাবু।

মঙ্গলবার বৈঠক শেষে বালুরঘাটে এক সাংবাদিক বৈঠকে প্রতাপবাবু বলেন, 'কিছু পুলিশকর্মীর খাকি উর্দি ছেড়ে তৃণমূলের পতাকা হাতে নেওয়া উচিত। এই ধরণের পুলিশকর্মীদের তালিকা তৈরি করতে দলীয় কর্মীদের নির্দেশ দিয়েছি। পাশাপাশি যে সব গুন্ডাদের দিয়ে তৃণমূল ভোট লুঠ করে তাদের তালিকাও তৈরি করবে বিজেপি। সময় এলে সবার বিরুদ্ধে ব্যবস্থা হবে।'

আরও পড়ুন - চাহিদা তলানিতে, সানন্দে বন্ধের মুখে ন্যানো-র উত্পাদন

পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে এদিন দক্ষিণ দিনাজপুর জেলায় বিধানসভা ভিত্তিক কর্মসূচি গ্রহণ করে বিজেপি। দক্ষিণ দিনাজপুরের ছয়টি বিধানসভা কেন্দ্রে সাংগঠনিক পরিস্থিতি পর্যলোচনার জন্য দু’দিনের জন্য জেলায় রয়েছেন প্রতাপ বন্দ্যোপাধ্যায়।

.