মনোনয়ন ঘিরে ধুন্ধুমার, বাঁকুড়ায় মাটিতে ফেলে মার বিজেপি রাজ্য সম্পাদককে

পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন জমাকে কেন্দ্র করে রাজ্যে অব্যাহত অশান্তি। শুক্রবার বাঁকুড়ায় এসডিও অফিসে অভিযোগ জানাতে গিয়ে আক্রান্ত হলেন বিজেপি রাজ্য সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায় ও শ্যামাপদ মণ্ডল। অভিযোগ, রাজু বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে ভাঙচুর চালায় দুষ্কৃতীরা। মাটিতে ফেলে মারধর করা হয় শ্যামাপদ মণ্ডলকে।

Updated By: Apr 6, 2018, 04:18 PM IST
মনোনয়ন ঘিরে ধুন্ধুমার, বাঁকুড়ায় মাটিতে ফেলে মার বিজেপি রাজ্য সম্পাদককে

নিজস্ব প্রতিবেদন : পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন জমাকে কেন্দ্র করে রাজ্যে অব্যাহত অশান্তি। শুক্রবার বাঁকুড়ায় এসডিও অফিসে অভিযোগ জানাতে গিয়ে আক্রান্ত হলেন বিজেপি রাজ্য সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায় ও শ্যামাপদ মণ্ডল। অভিযোগ, রাজু বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে ভাঙচুর চালায় দুষ্কৃতীরা। মাটিতে ফেলে মারধর করা হয় শ্যামাপদ মণ্ডলকে।

অন্যদিকে, বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনার উস্তিতে গুলিবিদ্ধ হন বিজেপির পঞ্চায়েত সমিতি পদপ্রার্থী। উস্তির লক্ষ্মীকান্তপুরে দুষ্কৃতীদের গুলিতে জখম হন দিবাকর মণ্ডল নামে বিজেপি কর্মী। তাঁর ডান পায়ে গুলি লেগেছে। বর্তমানে তিনি ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে চিকিত্সাধীন।

আরও পড়ুন, শান্তিপূর্ণ পঞ্চায়েত ভোট করতে কমিশনকে নির্দেশ হাইকোর্টের, তলব হলফনামা

দিবাকর মণ্ডলের পরিবারের অভিযোগ, মগরাহাট-১ নম্বর ব্লকে তিনি পঞ্চায়েত সমিতির বিজেপি প্রার্থী। কিন্তু তাঁকে মনোনয়ন জমা দিতে দেওয়া হয়নি। এরপর বৃহস্পতিবার রাতেই ক্লাব থেকে ফেরার পথে তিন দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। চিত্কারে লোকজন ছুটে এলে চম্পট দেয় দুষ্কৃতীরা।

.