মেরে চামড়া গুটিয়ে দিন তৃণমূল কর্মীদের : রাজু, আগে ছাগলের চামড়া গুটোতে শিখুক : উত্তম

"অস্ত্র ধরুন। মা দুর্গার হাতে যে অস্ত্র, সেই অস্ত্র দিয়েই খুনের পাল্টা জবাব দিতে হবে।"

Updated By: Nov 24, 2020, 04:31 PM IST
মেরে চামড়া গুটিয়ে দিন তৃণমূল কর্মীদের : রাজু, আগে ছাগলের চামড়া গুটোতে শিখুক : উত্তম
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ফের বেলাগাম বিজেপির রাজু বন্দ্যোপাধ্যায়। এবার তৃণমূল কর্মীদের মেরে চামড়া গুটানোর নিদান দিলেন বিজেপি রাজ্য সহ সভাপতি। রাজু বন্দ্য়োপাধ্যায়ের এই হুমকির পরই পাল্টা হুঁশিয়ারি এসেছে তৃণমূল শিবির থেকেও। 

এদিন বিজেপি কর্মী স্বরূপ সৌ-এর খুনের ঘটনায় পশ্চিম বর্ধমানের দুর্গাপুরের পারুলিয়ায় বিক্ষোভ মিছিল করে গেরুয়া শিবির। সেই মিছিলে অংশ নেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। সেখানেই তাঁকে দলীয় কর্মীদের উদ্দেশে উসকানিমূলক মন্তব্য করতে শোনা যায়। বিজেপি রাজ্য সহ সভাপতি দলীয় কর্মীদের উদ্দেশে বলেন, "রাজ্যে বিজেপি কর্মীদের তৃণমূলের দুষ্কৃতীরা খুন করছে। আপনারাও অস্ত্র ধরুন। মা দুর্গার হাতে যে অস্ত্র, সেই অস্ত্র দিয়েই খুনের পাল্টা জবাব দিতে হবে। প্রয়োজনে চামড়া গুটিয়ে দিন তৃণমূল কর্মীদের।" 

রাজু বন্দ্যোপাধ্যায়ের এই হুমকির পরই পাল্টা তৃণমূল শিবির থেকেও হুঁশিয়ারি আসে বিজেপির উদ্দেশে। দুর্গাপুর থেকে পাল্টা জবাবে পশ্চিম বর্ধমান জেলার তৃণমূল সহ সভাপতি উত্তম মুখোপাধ্যায় বলেন, "আগে ছাগলের চামড়া কী করে গুটোতে হয়, সেটা শিখুক। পরে মানুষের চামড়া গুটোবে।" আরও বলেন, "রাজু বন্দ্যেোপাধ্যায় বাচ্চা ছেলের মত কথা বলছে। ২০২১-এ তৃণমূল আবার আসছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে মানুষ আবার সাড়া দেবে। বিজেপির দুর্নীতি করা ছাড়া আর কোনও কাজ নেই।"

প্রসঙ্গত, গত ৯ নভেম্বর সকালে দুর্গাপুরের ফরিদপুর থানা এলাকায় জামগড়া গ্রামের অদূরে জঙ্গলের মধ্যে থেকে স্বরূপ সৌ-এর মৃতদেহ উদ্ধার হয়। এই অস্বাভাবিক মৃত্য়ুর ঘটনায় খুনের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। যদিও পুলিসি তদন্তে উঠে আসে, সম্পত্তিগত বিবাদের জেরেই এই খুন। সম্পত্তির লোভে স্বরূপ সৌ-এর মা ও ভাই সুপারি কিলার দিয়ে খুন করেছে স্বরূপকে। পুলিসি জেরায় খুনিরা স্বরূপ সৌকে খুনের কথা স্বীকারও করে নেয়। 

কিন্তু বিজেপি এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানায়। স্বরূপ সৌ-এর খুনির আসল পরিচয় জানার জন্য সিবিআই তদন্তের দাবিতে পথে নামে বিজেপি। মিছিল ও পথসভা করে। পাল্টা এলাকায় শান্তি মিছিল করে তৃণমূলও। সবমিলিয়ে স্বরূপ সৌয়ের খুনের পর থেকেই উত্তেজনা রয়েছে দুর্গাপুরের পারুলিয়া এলাকায়।

আরও পড়ুন, নিরাপত্তারক্ষী প্রত্যাহার সৃষ্টিধর ও ছেলে সুদীপের, 'শুভেন্দু ঘনিষ্ঠতাই কারণ', বলছে রাজনৈতিক মহল

.