Nandigram Fire: নন্দীগ্রামে বিজেপির পার্টি অফিসে আগুন, গোষ্ঠীকোন্দল বলে সরব তৃণমূল

Nandigram Fire: গতরাতেও ওই পার্টি অফিসে মিটিং করেছিলেন দলের নেতারা। সেই মিটিংয়ের পর আগ্নিকাণ্ড ঘটে বিজেপির ওই পার্টি অফিসে

Updated By: Feb 25, 2024, 01:30 PM IST
Nandigram Fire: নন্দীগ্রামে বিজেপির পার্টি অফিসে আগুন, গোষ্ঠীকোন্দল বলে সরব তৃণমূল

কিরণ মান্না: বিজেপির পার্টি অফিস পোড়ানোকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল নন্দীগ্রামে। গতরাতে আমেদাবাদ এলাকায় বিজেপির একটি পার্টি অফিস পুড়ে ছাই হয়ে গিয়েছে। আগুনে পুড়ে গিয়েছে নরেন্দ্র মোদী, অমিত শাহ, জে পি নাড্ডার ছবি। বিজেপির অভিযোগ এখন তৃণমূলের দিকে।

আরও পড়ুন-রবিবারের সকালে হাহাকার আনন্দপুরে, পুড়ে ছাই বহু ঝুপড়ি

বিজেপি সূত্রে খবর, গতকাল রাতে  আমদাবাদ ১৮৯ নম্বর বুথে বিজেপি নেতা মেঘমাথ পাল-সহ বিজেপি নেতারা একটি মিটিং করেন। সেই মিটিং শেষ করার পর ওই পার্টি অফিসে তৃণমূলের লোকজন আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ বিজেপির। তৃণমূল অবশ্য ওই অভিযোগকে পাত্তা দিতে নারাজ।

কয়েক দিন আগেই হুগলির খানাকুলে বিজেপির একটি পার্টি অফিসে আগুন লাগিয়ে দেয় কে বা কারা। পাশেই ছিল একটি পুজো প্যান্ডেল। সেটিরও ক্ষতি হয় ওই আগুনে। ওই ঘটনাতে একদফা চাপানউতোর হয় দুই পক্ষের মধ্যে। নন্দীগ্রামে পার্টি অফিসে আগুন নিয়ে তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সম্পাদক  মেঘনাথ পাল বলেন, আমদাবাদ অঞ্চলটি রয়েছে বিজেপির দখলে। তাই আমাদের ধারনা এলাকায় সন্ত্রাসের বাতাবরণ তৈরি করার জন্য তৃণমূল এমনটা করেছে। বিজেপির মধ্যে গোষ্ঠী কোন্দল রয়েছে এবং তারই ফলশ্রুতিতে এমনটা হয়েছে বলে তৃণমূলের পক্ষে থেকে রটানো হচ্ছে। প্রলয় পালের সঙ্গে আমার মধুর সম্পর্ক। এসব রটনার কোনও ভিত্তি নেই।

অন্যদিকে, নন্দীগ্রাম ২ নম্বর ব্লক তৃণমূল সভাপতি সুনীল জানা বলেন, তৃণমূল কংগ্রেস এসব কাজের সঙ্গে জড়িত নয়। বিজেপির গোষ্ঠী কোন্দলের একটা বহিঃপ্রকাশ এটা। এলাকায় বিজেপি মেঘনাথ পাল ও প্রলয় পালের লড়াই সবাই জানে। তৃণমূল কংগ্রেস এমন নোংরা কাজ করে না বা এরকম কাজকে উত্সাহও দেয় না।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.