চালু করুন লোকাল ট্রেন, হাওড়া DRM-এর সঙ্গে সাক্ষাত করে আবেদন লকেটের

 কসবার ভুয়ো ভ্যাকসিনকাণ্ড নিয়েও সরব হন লকেট

Updated By: Jun 25, 2021, 05:41 PM IST
চালু করুন লোকাল ট্রেন, হাওড়া DRM-এর সঙ্গে সাক্ষাত করে আবেদন লকেটের

নিজস্ব প্রতিবেদন: লোকাল ট্রেন চালু করার দাবিতে বৃহস্পতিবার তুলাকালাম হয়েছে সোনারপুর, মল্লিকপুর ও ঘুটিয়ারিতে। অবরোধ, ভাঙচুরে ৩ ঘণ্টা বন্ধ থাকে স্টাফ স্পেশাল চলাচল।  এবার শুক্রবার হাওড়া ডিভিশনে লোকাল ট্রেন চালানোর দাবি করলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

আরও পড়ুন-'নারদ মামলায় Mamata-র আর্জি আগে শুনতে হবে', কলকাতা হাইকোর্টকে 'সুপ্রিম' নির্দেশ

শুক্রবার লকেট চট্টোপাধ্যায়(Locket Chatterjee) দেখা করেন হাওড়া ডিভিশনের ডিআরএম সুমিত নারুলার সঙ্গে। ডিআরএমের অফিসে লোকাল ট্রেন চালানোর জন্য লিখিত আবেদন করেন। লকেটের দাবি, করোনা বিধিনিষেধের মধ্য়ে লোকাল ট্রেন চলছে না। স্টাফ ট্রেনে উঠতে পারছেন না সাধারণ মানুষ। ফলে বহু মানুষকে গ্যাঁটের কড়ি খরচ করে অফিসে যেতে হচ্ছে। করোনা পরিস্থিতিতে এমনিতেই মানুষের আয় কমেছে। তার উপরে যাতায়াতের খরচ বাড়ায় আরও বিপাকে পড়েছেন তারা। 

প্রসঙ্গত, লোকাল ট্রেন চালানোর ব্যাপারে এক্ষুনি রাজি নয় রাজ্য সরকার। সোজাসুজি না বললেও গতকাল মুখ্যমন্ত্রী বলেন, লোকাল ট্রেন চালু করলে সংক্রমণ যদি বেড়ে যায় তার দায়িত্ব কে নেবে। তবে লকেট চট্টোপাধ্যায় বলেন, কোভিড কমে যাওয়ায় মমতা বন্দ্যোপাধ্যায় যদি উনির্বাচন করার কথা বলতে পারেন তাহলে লোকাল ট্রেন চালু করা যাবে না কেন?

আরও পড়ুন-কোথা থেকে 'টিকা' কেনেন ধৃত দেবাঞ্জন? Zee ২৪ ঘণ্টার অন্তর্তদন্তে চাঞ্চল্য

এদিকে, কসবার ভুয়ো ভ্যাকসিনকাণ্ড নিয়েও সরব হন লকেট। তৃণমূল সাংসদ বলেন, দু হাজারের বেশি লোককে যে ভ্যাকসিন দেওয়া হয়েছে তার দায় রাজ্য সরকারের। ভ্যাকসিনের বদলে অন্য কী দেওয়া হয়েছে, তাতে মানুষের স্বাস্থ্যহানি হতে পারে কিনা তা খতিয়ে দেখা উচিত। এই ঘটনায় শুধুমাত্র দেবাঞ্জনকে গ্রেফতার করে সারদার মালিক সুদীপ্ত সেনের(Sudipta Sen) মতো বলির পাঁঠা করা হতে পারে। এর সঙ্গে যে সমস্ত প্রভাবশালী নেতা ও মন্ত্রীরা জড়িয়ে আছে তাদেরও শাস্তির দিতে হবে। তাই প্রকৃত সত্য উদঘাটন করতে হলে কেন্দ্রীয় সংস্থার তদন্তের মাধ্যমেই তা সম্ভব।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.