গাড়ি লক্ষ্য করে বোমাবাজি! হরিণঘাটায় 'আক্রান্ত' BJP সাংসদ জগন্নাথ সরকার

সিনেমা দেখে ফিরছিলেন তিনি।

Updated By: Mar 19, 2022, 11:19 PM IST
গাড়ি লক্ষ্য করে বোমাবাজি! হরিণঘাটায় 'আক্রান্ত' BJP সাংসদ জগন্নাথ সরকার

নিজস্ব প্রতিবেদন: সিনেমা দেখে ফেরার পথেও রেহাই নেই! হরিণঘাটায় বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের (BJP MP Jagannath Sarkar) গাড়ি লক্ষ্য করে 'বোমাবাজি'। অল্পের জন্য রক্ষা পেলেন তিনি। 'পশ্চিমবঙ্গের গণতান্ত্রিক পরিবেশ নেই। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে জানাব', প্রতিক্রিয়া দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের (BJP President Sukanta Mazumder)।

দিন পনেরো আগে তাঁকে না জানিয়েই নিরাপত্তা প্রত্যাহার করে নিয়েছে কেন্দ্র। এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। এমনকী, দলের রাজ্য নেতৃত্বও বেশ অস্বস্তিতে বলে সূত্রের খবর।

আরও পড়ুন: Jhalda Councilor Murder: ভাইপোকে অভিযোগ প্রত্যাহারে চাপ আইসির? ভাইরাল অডিয়ো ক্লিপ

এদিন কল্যাণীর একটি সিনেমা হলে 'কাশ্মীর ফাইলস' দেখতে গিয়ে যান বিজেপি সাংসদ। সঙ্গে ছিলেন দলের কর্মীরাও। সিনেমা দেখে ফেরার পথে 'হামলা'র মুখে পড়েন তিনি। অভিযোগ, ৩৪ নম্বর জাতীয় সড়কে মুখে হরিণঘাটার শিমূলতলা এলাকায় সাংসদ জগন্নাথ সরকারের গাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়। তবে, গাড়ির গতি বেশি থাকায় বোমাটি লক্ষ্যভ্রষ্ট হয়।  কারা বোমাবাজি করল? বিরোধীদের দিকেই অভিযোগ আঙুল তুলেছেন সাংসদ।

 

এই ঘটনার প্রতিবাদে রাতে রানাঘাটে পথ অবরোধ করে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী-সমর্থকরা। দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, 'সাংসদ সুরক্ষিত না হলে সাধারণ মানুষ নাগরিকরা কীভাবে সুরক্ষিত থাকবেন? পশ্চিমবঙ্গে গণতান্ত্রিক পরিবেশ নেই। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে বিষয়টি জানাব'। স্রেফ সাংসদ নন, একুশের বিধানসভা ভোটে নদিয়ার শান্তিপুর থেকে জিতেছিলেন জগন্নাথ সরকার। পরে বিধায়ক পদ থেকে ইস্তফা দেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.