বাড়িতে ৫ কিলো লঙ্কার গুঁড়ো রাখুন, চোখে-মুখে ছিটিয়ে দিন! পরামর্শ বিজেপি বিধায়কের

অসীম সরকারের গান প্রসঙ্গে বিশ্বজিৎ দাস বলেন, 'কুকুরের কাজ কুকুর করেছে। কামড়ে দিয়েছে পায়ে। তাই বলে কি মানুষ হয়ে কুকুরকে কামড়ানো যায়।'

Updated By: Sep 12, 2022, 06:39 PM IST
বাড়িতে ৫ কিলো লঙ্কার গুঁড়ো রাখুন, চোখে-মুখে ছিটিয়ে দিন! পরামর্শ বিজেপি বিধায়কের
নিজস্ব চিত্র

মনোজ মণ্ডল : ফের বিতর্কে বিজেপি বিধায়ক অসীম সরকার। ভোটের আগে বাড়িতে ৫ কিলো লঙ্কার গুঁড়ো রাখার নিদান দিলেন বিধায়ক অসীম সরকার। পঞ্চায়েত নির্বাচনের এখনও অনেকটাই দেরি রয়েছে। কিন্তু শাসক-বিরোধী আক্রমণ আর পালটা আক্রমণে উত্তপ্ত রাজ্য রাজনীতি। এর আগেও তৃণমূলের বিরুদ্ধে একাধিকবার সুর চড়িয়ে আক্রমণ শানাতে দেখা গিয়েছে হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকারকে। কটাক্ষ করে বেঁধেছেন অনেক গানও। কিন্তু এবার যেন সব মাত্রা ছাড়িয়ে গেলেন। 

এবার পঞ্চায়েত ভোটে ভোট লুঠ রুখতে দিলেন বিতর্কিত এক দাওয়াই। বাসিন্দাদের বাড়িতে বাড়িতে পাঁচ কিলো করে লঙ্কার গুঁড়ো রাখতে বললেন তিনি। পরামর্শ দিলেন, কেউ ভোট লুট করতে আসলে, তাঁদের চোখে মুখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দেবেন। রবিবার সন্ধ্যায় গোপালনগর বাজারে বিজেপির একটি সভা ছিল। ১৩ তারিখের বিজেপির নবান্ন অভিযানের সমর্থনে পথসভা। সেখানেই তিনি এমন মন্তব্য করেন। একসঙ্গে তিনি বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বজিৎ দাসকেও কটাক্ষ করেন। 

আরও পড়ুন, Sovandeb Chattopadhyay: কে দিচ্ছে টাকা? সম্পত্তি বৃদ্ধি নিয়ে বিস্ফোরক শোভনদেব!

যদিও সেই কটাক্ষ, পরামর্শকে পাল্টা একহাত নিয়েছেন তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বজিৎ দাসও। তিনি বলেন,'উত্তরপ্রদেশ, ত্রিপুরাতে এমনভাবে ভোট করতে আমরা দেখলাম। বাংলার ভোট শান্তিপূর্ণভাবে হয়। কোনও ভোট লুঠ হয় না। যেহেতু বিজেপিশাসিত রাজ্যগুলিতে এমনভাবে ভোট চলে, সেটাই ওরা বাংলার ক্ষেত্রে ভাবছে।' পাশাপাশি, তাঁকে উদ্দেশ করে অসীম সরকারের গান প্রসঙ্গে বিশ্বজিৎ দাস বলেন, 'কুকুরের কাজ কুকুর করেছে। কামড়ে দিয়েছে পায়ে। তাই বলে কি মানুষ হয়ে কুকুরকে কামড়ানো যায়।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.