Agnimitra Paul: তৃণমূলকর্মীর মৃত্যুতে রাস্তায় বসে বিক্ষোভ বিজেপি বিধায়কের! আসানসোলে ধুন্ধুমার

মঙ্গলবার রাতে আসানসোলের চিত্রা মোড়ে দুর্ঘটনায় প্রাণ হারান দুই তৃণমূলকর্মী। ওই রাস্তা দিয়ে বালির গাড়ি চলাচল বন্ধের দাবিতে অবস্থান বিক্ষোভে শামিল বিজেপি কর্মী-সমর্থকরা।

Updated By: Nov 4, 2022, 07:11 PM IST
Agnimitra Paul:  তৃণমূলকর্মীর মৃত্যুতে রাস্তায় বসে বিক্ষোভ বিজেপি বিধায়কের! আসানসোলে ধুন্ধুমার

বাসুদেব চট্টোপাধ্যায়: 'বালিবোঝাই ট্রাক চলাচল বন্ধ করতে হবে'। আসানসোলে রাস্তায় বসে এবার বিক্ষোভ দেখালেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা। সঙ্গে দলের কর্মী-সমর্থকরা। ধুন্ধুমারকাণ্ড শহরের চিত্রা মোড় এলাকায়।

ঘটনার সূত্রপাত মঙ্গলবার। সেদিন রাতে আসানসোল থেকে বাইকে বার্নপুরের বাড়িতে ফিরছিলেন বিদেশ দেওঘরিয়া ও বিট্টু সিংহ নামে দুই তৃণমূলকর্মী। শহরের চিত্রা মোড় এলাকায় বালিবোঝাই একটি ডাম্পার ধাক্কা মারে বাইকে! দুর্ঘটনার পর রক্তাক্ত অবস্থায়  দু'জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় আসানসোলে জেলা হাসপাতালে। বিট্টুকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। দুর্গাপুরে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় বিদেশেরও।

এদিকে ময়নাতদন্তের পর ওই দু'জনের দেহ হীরাপুরে থানার সামনে এনে বিক্ষোভ দেখান তৃণমূলকর্মী-সমর্থকরা। নেতৃত্বে ছিলেন আসানসোল পুরসভার ৭৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অশোক রুদ্রও। অভিযোগ, যে এলাকায় দুর্ঘটনা ঘটেছে, সেই চিত্রা মোড়ে রাতে বেপরোয়া গতিতে বালির ডাম্পার চলাচল করে। ওই রাস্তায় বালির গাড়ি চলাচল বন্ধের দাবি তোলেন বিক্ষোভকারীরা। শুধু তাই নয়, ঘাতক গাড়িটি চিহ্নিত করে মৃতদের পরিবারের জন্য আর্থিক সাহায্যেরও ব্য়বস্থা করতে হবে। এবার আসরে নামল বিজেপি।

আরও পড়ুন: VII পাস প্রেমিকের সঙ্গে লিভ-ইনে থেকে ইভেন্ট ম্যানেজারের সঙ্গে ঘনিষ্ঠ! সল্টলেককাণ্ডে নাটকীয় মোড়

ঘড়িতে ৪ টে। এদিন বিকেলে আসানসোলে চিত্রা মোড়ে দলের কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে অবস্থান বিক্ষোভ শুরু করেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল। এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়। এরপর যখন পুলিস বিক্ষোভকারীদের সরিয়ে যেতে বলে, তখন সটান রাস্তায় বসে পড়েন অগ্নিমিত্রা। তাঁর দাবি, 'বালির গাড়ি যাওয়ার সময়ে ওই রাস্তায় প্রচুর বালি পড়ে যায়। সেই বালিতে মোটরবাইক বা স্কুটির চাকা পিছলে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন স্থানীয় বাসিন্দারা। বালির ডাম্পার চলাচলের জন্য বিকল্প রাস্তার ব্যবস্থা করতে হবে'। ঘণ্টার দুয়েক পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.