Jalpaiguri: প্রধানকে সরালেন দলের সদস্যরাই, খারিজা বেরুবাড়ি-২ গ্রাম পঞ্চায়েত হাতছাড়া বিজেপির

গত ২৭ জুলাই প্রধানের বিরুদ্ধে লিখিত ভাবে অনাস্থা আনেন বিজেপির উপপ্রধান সহ বিজেপির অন্যান্য পঞ্চায়েত সদস্য এবং সিপিএমের এক সদস্য

Updated By: Aug 12, 2021, 01:11 PM IST
Jalpaiguri: প্রধানকে সরালেন দলের সদস্যরাই, খারিজা বেরুবাড়ি-২ গ্রাম পঞ্চায়েত হাতছাড়া বিজেপির

নিজস্ব প্রতিবেদন: জলপাইগুড়ি সদর ব্লকের খারিজা বেরুবাড়ি-২ গ্রাম পঞ্চায়েত হাতছাড়া হল বিজেপির। দলের পঞ্চায়েত সদস্যরাই অপসারণ করলেন বিজেপির প্রধান রেবতী রায়কে।

Tripura: গ্রেফতার দেবাংশুর গাড়ির চালক-সহ একাধিক কর্মী, পুলিসের বিরুদ্ধে সরব TMC

গত ২৭ জুলাই প্রধানের বিরুদ্ধে লিখিত ভাবে অনাস্থা আনেন বিজেপির উপপ্রধান সহ বিজেপির অন্যান্য পঞ্চায়েত সদস্য এবং সিপিএমের এক সদস্য। এদের সমর্থন জানান তৃণমূলের নির্বাচিত একমাত্র পঞ্চায়েত সদস্য প্রশান্ত কুমার রায়। সেই হিসেবে বুধবার ঠিক হয় আস্থা ভোট করা হবে। অশান্তির আশঙ্কায় পঞ্চায়েত অফিস ঘিরে রাখে বিশাল পুলিশবাহিনী।

এদিন নির্ধারিত সময়ের আগেই পঞ্চায়েত দফতরে পৌঁছে যান অনাস্থা আনা সদস্যরা। গ্রাম পঞ্চায়েতের অন্যান্য সদস্যদের জন্য চলে অপেক্ষা। ৩০ মিনিট পরে শুরু হয় সভা।
এদিন গ্রাম পঞ্চায়েত দপ্তরে আয়োজিত তলবি সভা পরিচালনা করেন দুই যুগ্ম বিডিও।

আরও পড়ুন-Dankuni: জামালপুর অপহরণকাণ্ডে নয়া মোড়, ২ জনকে খুন করে দেহ ফেলা হয় ডানকুনির খালে

তলবি সভায় হার নিশ্চিত জেনে সভায় অনুপস্থিত ছিলেন বিদায়ী প্রধান রেবতী রায় সহ বিজেপির অন্যান্য সদস্য এবং ফরওয়ার্ড ব্লকের একমাত্র গ্রাম পঞ্চায়েত সদস্য নিরাপদ বিশ্বাস। স্বাভাবিক ভাবেই অনাস্থা প্রস্তাব পাস হয়ে যায়। অপসারিত হয় বিজেপির প্রধান রেবতী রায়।

অনাস্থা আনা বিজেপির গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান ডালটন রায় বলেন,"আমরা খুব শীঘ্রই তৃণমূলে যোগদান করব।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.