BJP: 'ডিসেম্বরের মধ্যেই সরকার পড়ে যাবে', বিস্ফোরক বিজেপির শীর্ষ নেতা

 'প্রলাপের প্রতিযোগিতা চলছে', পাল্টা দিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

Updated By: Sep 28, 2022, 12:00 AM IST
BJP:  'ডিসেম্বরের মধ্যেই সরকার পড়ে যাবে', বিস্ফোরক বিজেপির শীর্ষ নেতা

দেবব্রত ঘোষ: বাংলায় এখন উৎসবের মরশুম। 'ডিসেম্বরের মধ্যেই সরকার পড়ে যাবে', হাওড়ায় পুজোর উদ্বোধনে বিস্ফোরক বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। 'প্রলাপের প্রতিযোগিতা চলছে', পাল্টা দিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

দুর্নীতি ইস্যুতে ব্যাকফুটে তৃণমূল। রাজ্য়ে বিভিন্ন জায়গায় থেকে আবার উদ্ধার হচ্ছে বিপুল পরিমাণ টাকাও! প্রতিবাদে সোচ্চার বিরোধীরা। রাজ্যে এই সরকারের ভবিষ্যৎ কী? এদিন চুঁচুড়ায় প্রাক পুজো বৈঠকে যোগ দিয়েছিলেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। তিনি বলেন, 'তৈরি থাকুন। যে কোনও সময় যে কোনও কিছু ঘটতে পারে। আমরা TMC থেকে আর কোনও পচা আলু গ্রহণ না করার সিদ্ধান্ত নিয়েছি। ৩৮ জন তৃণমূল বিধায়ক আমার সঙ্গে যোগাযোগ করছেন। বাঁশি বাজলে কী হবে তা কেউ জানে না'। এবার আরও চাঞ্চল্যকর দাবি করলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

এদিন হাওড়ায় একটি দুর্গাপুজো উদ্বোধনের পর সুকান্ত মজুমদার বলেন, 'যে ধরণের টাকা উদ্ধারের ঘটনা দেখতে পাচ্ছি। এত টাকা পশ্চিমবঙ্গের কোনও শিল্পপতির হতে পারে না। তাহলে তো শিল্পটা চোখের সামনে দেখতে পেতেন। এই টাকার সঙ্গে কোনও তৃণমূল নেতার যোগসূত্র পাওয়া গিয়েছে এখনও পর্যন্ত। আগামিদিনেও  পাওয়া যাবে বলে আমাদের বিশ্বাস। স্বাভাবিকভাবেই সেই টাকা যদি খুঁজে পাওয়া যাবে, তাহলে সেই মন্ত্রীরা, নেতারা গ্রেফতার হবেন। ই নেতারা যদি গ্রেফতার হয়ে যায়, তাহলে এই সরকার কীভাবে থাকবে'?

আরও পড়ুন: Durga Puja 2022: ববির কাছে বন্দুকের গুলি চেয়েছিলেন সুব্রতদা! একডালিয়ায় অগ্রজের স্মৃতিচারণ মমতার

কী প্রতিক্রিয়া তৃণমূলের? দলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, বিজেপি যে রাজ্য নেতারা রয়েছেন, তাঁরা যে অপদার্থ এবং তাঁদের দিয়ে যে কিছু হবে না, সেটা বিজেপি নেতারা বুঝতে পারছেন। তাঁরা আবার একজন প্রত্যাখ্যাত অতিথি শিল্পীকে রাজ্যে পাঠিয়েছেন। এই এই গোষ্ঠীবাজির মধ্যে পড়ে প্রলাপের প্রতিযোগিতা চলছে। কীভাবে ভেসে থাকা যায়! দিলীপবাবু কিছু বললে তার থেকে বেশি কিছু বলতে হবে সুকান্ত! সুকান্ত কিছু বললে তার থেকে বেশি কিছু বলতে হবে মিঠুনদাকে'। 

এদিকে নবান্ন অভিযানে সিবিআই তদন্তের সুপারিশ করেছে বিজেপি ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি। রিপোর্ট বলা হয়েছে, 'নবান্ন অভিযানের দিন তৃণমূলের মদতে পুলিসি সন্ত্রাস চলেছে। আহত হয়েছেন ৭৫০ জন। গ্রেফতার করা হয়েছে সাড়ে পাঁচশোকে। নিখোঁজ ৪৫ জন। কর্তব্যে গাফিলতি ছিল রাজ্যের তিন আইপিএস অফিসারের। পুলিসকে নিরপেক্ষ তদন্ত সম্ভব নয়'।  গত ১৩ সেপ্টেম্বর, মঙ্গলবার নবান্ন অভিযানের ডাক দিয়েছিল বঙ্গ বিজেপি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.