মধ্যরাতে অশান্তির জের, নিজের ছেলেকে গুলি করে গ্রেফতার বিজেপি কর্মী

প্রদীপ সামন্ত স্থানীয় বিজেপি কর্মী। ঘটনায় প্রদীপ সামন্তকে গ্রেফতার করে কোতোয়ালি থানার পুলিস। পুলিস সূত্রে খবর, প্রদীপ সামন্তের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি ম্যাগাজিন ও আগ্নেয়াস্ত্র। 

Updated By: Aug 28, 2020, 04:50 PM IST
মধ্যরাতে অশান্তির জের, নিজের ছেলেকে গুলি করে গ্রেফতার বিজেপি কর্মী

নিজস্ব প্রতিবেদন:  ছেলেকে গুলি করে গ্রেফতার বাবা। বৃহস্পতিবার রাতে গুলি চালানোর ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় ডাউয়াগুড়ি এলাকায়। বৃহস্পতিবার  রাতে ছেলে দেবব্রত সামন্তের সঙ্গে বচসা হয় বাবা প্রদীপ সামন্তর। এরপরেই প্রদীপবাবু তাঁর ছেলেকে লক্ষ্য করে গুলি চালান বলে অভিযোগ। গুলিবিদ্ধ অবস্থায় তাকে প্রথমে কোচবিহার সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। 

প্রদীপ সামন্ত স্থানীয় বিজেপি কর্মী। ঘটনায় প্রদীপ সামন্তকে গ্রেফতার করে কোতোয়ালি থানার পুলিস। পুলিস সূত্রে খবর, প্রদীপ সামন্তের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি ম্যাগাজিন ও আগ্নেয়াস্ত্র। পারিবারিক বিবাদের জেরে দীর্ঘ দিন থেকেই অশান্তি চলছিল পরিবারে। গতকাল রাতে অশান্তি চরমে ওঠে। ওই সময় হঠাৎ করেই ছেলেকে গুলি চালায় প্রদীপ বাবু। 

আরও পড়ুন: 'অভিমানে ঘর ছাড়ি, ফিরে ভালো লাগছে', বিজেপি ছেড়ে ফের তৃণমূলে বিধায়ক তুষারকান্তি ভট্টাচার্য

গুলিবিদ্ধ দেবব্রত সামন্তকে কোচবিহার মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা জানায় তার তলপেটে গুলি লেগেছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শুক্রবার উত্তরবঙ্গ মেডিকেল কলেজে রেফার করা হয়েছে তাঁকে । অন্যদিকে শুক্রবার অভিযুক্ত প্রদীপ সামন্তকে কোচবিহার জেলা আদালতে তোলা হয়েছে। 

ঘটনার নিন্দা করার কোনও ভাষা নেই বলেই জানিয়েছেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। বিজেপিরকে যারা অস্ত্র যোগান দেন তাদের মধ্যে একজন এই প্রদীপ সামন্ত বলেও দাবি রবীন্দ্রনাথ বাবুর। 

অন্যদিকে সমস্ত অভিযোগ অস্বীকার করে বিজেপির জেলা সাধারণ সম্পাদক সঞ্জয় চক্রবর্তী জানান, মন্ত্রী বহুকাল থেকেই আবোল তাবোল বলছেন। এটা সম্পূর্ণ পারিবারিক ঘটনা। তবে প্রদীপ সামন্ত যে বিজেপির কর্মী তা স্বীকার করেছেন বিজেপির এই নেতা।

.