মমতার বক্তব্য বিকৃত করায় অভিযুক্ত বিজেপি, কমিশনে তৃণমূল

মঙ্গলবার ট্যুইট করে বিজেপির বিরুদ্ধে এই অভিযোগ তোলা হয় তৃণমূলের তরফে।

Updated By: Apr 23, 2019, 11:45 PM IST
মমতার বক্তব্য বিকৃত করায় অভিযুক্ত বিজেপি, কমিশনে তৃণমূল

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য বিকৃত করার অভিযোগ উঠল ভারতীয় জনতা পার্টির বিরুদ্ধে। বিজেপির বিরুদ্ধে এই অভিযোগ তুলেছে তৃণমূল কংগ্রেস। মঙ্গলবার ট্যুইট করে বিজেপির বিরুদ্ধে এই অভিযোগ তোলা হয় তৃণমূলের তরফে।

তবে শুধু ট্যুইটারেই অভিযোগ তুলে থেমে থাকতে চায় না তৃণমূল কংগ্রেস। এ নিয়ে তারা নির্বাচন কমিশনের দ্বারস্থ হবে বলেও জানা গিয়েছে।

আরও পড়ুন: কমিশনের নিষেধাজ্ঞা উড়িয়ে আসানসোলে মোদীর সামনেই বাজল বাবুলের থিম সং

প্রসঙ্গত, সম্প্রতি একটি সভায় তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বক্তৃতা করার সময় গণতন্ত্রকে হাতিয়ার করে বিজেপিকে রাজনৈতিকভাবে কবর দেওয়ার বার্তা দিয়েছিলেন। সেই বক্তব্যের ভিডিও কিছুটা অংশ বাদ দিয়ে ট্যুইট কার হয় বিজেপির পশ্চিমবঙ্গের ট্যুইটার হ্যান্ডেল থেকে। ওই ট্যুইটে বিজেপির তরফে দাবি করা হয়, তৃণমূল নেত্রী বিজেপিকে ভোট দিতে বলছেন।

এদিন সেই ট্যুইটটি তৃণমূল কংগ্রেসের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে রিট্যুইট করা হয়। সেখানেই ওই ভিডিওটিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য বিকৃত করা হয়েছে বলে অভিযোগ তোলা হয়।

আরও পড়ুন: ভারতের আগামী প্রধানমন্ত্রী নির্বাচন করবেন মমতা: কল্যাণ  

ওই ট্যুইটে তৃণমূলের তরফে লেখা হয়, “দিদি বলেছেন, "৬ই মে আসছে দিন, ভালো করে গণতন্ত্রে বিজেপি সরকারকে ভোট দিয়ে কবর দিন।"” এর পরই তৃণমূলের প্রশ্ন, “শেষের দুটো শব্দ কেন বাদ দিল বিজেপি?”

একই সঙ্গে সেদিন মুখ্যমন্ত্রীর বক্তব্যের একটি অংশও ট্যুইট করা হয়েছে তৃণমূলের তরফে। লেখা হয়েছে, “আসল ভিডিওটি দেখে নিন।”

.