Panchayat Election Results 2023: দিনহাটায় পরাজিত বিজেপি প্রার্থীকে জরিমানা, না হলে মেয়ে তুলে নিয়ে যাওয়ার হুমকি!

কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের সামনে কান্নায় ভেঙে পড়লেন গোসানিমারি ২ নং গ্রাম পঞ্চায়েতে বিজেপি প্রার্থী বিউটিবালা দাস।

Updated By: Jul 11, 2023, 08:04 PM IST
Panchayat Election Results 2023: দিনহাটায় পরাজিত বিজেপি প্রার্থীকে জরিমানা, না হলে মেয়ে তুলে নিয়ে যাওয়ার হুমকি!

নারায়ণ সিংহরায়: পঞ্চায়েত ভোটে হেরে 'জরিমানা'র মুখে বিজেপি প্রার্থী। টাকা না দিলে বাড়িতে ভাঙচুর ও মেয়েকে তুলে নিয়ে যাওয়ার হুমকি! অভিযোগের তির তৃণমূলের দিকে। ঘটনাস্থল, কোচবিহারের দিনহাটা।  

আরও পড়ুন: West Bengal Panchayat Election 2023: দণ্ডি কেটে বিজেপি থেকে তৃণমূলে ফেরা শিউলি মার্ডি জিতে গেলেন

ঘটনাটি ঠিক কী? দিনহাটার গোসানিমারি ২ নং গ্রাম পঞ্চায়েতে বিজেপি প্রার্থী বিউটিবালা দাস। তাঁর দাবি, মেয়ের বিয়ের জন্য জমানো ২ লক্ষ টাকা খরচ করে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করেছেন, কিন্তু জিততে পারলেন না!

অভিযোগ, এদিন ভোটের ফল ঘোষণার হওয়ার পর পরাজিত বিজেপি প্রার্থীকে ৫০ হাজার জরিমানা দিলেন স্থানীয় তৃণমূলকর্মীরা। সঙ্গে হুমকি, টাকা না দিলে বাড়িতে ভাঙচুর, এমনকী মেয়েও তুলে নিয়ে যাওয়া হবে।

এদিকে কোচবিহারের সাংসদ স্বয়ং কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক। এদিন দিনহাটা প্রার্থীদের সঙ্গে দেখা করতে যান তিনি। তখনই মন্ত্রী সামনে কান্না ভেঙে পড়ে বিজেপি প্রার্থী বিউটিবালা দাস। বলেন, মন্ত্রী যদি পাশে না দাঁড়ান, তাহলে আত্মহত্য়া করার ছাড়া কোনও উপায় থাকবে না। সাহায্যের আশ্বাস দিয়েছেন নিশীথ।

পঞ্চায়েত ভোটে ঘোষণার পর থেকেই উত্তপ্ত দিনহাটা। ভোটে প্রচারে তখন কোচবিহারে ছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী। দিনহাটার ভেটাগুড়ি ২ নম্বর অঞ্চলে 'আক্রান্ত' হন তৃণমূল নেতা সুনীল রায় ও দলের কর্মীরা। ব্যবধান ঘণ্টা দেড়েকের। ভেটাগুড়িরই সিঙ্গিজানি এলাকায় তৃণমূলের পঞ্চায়েত সমিতির প্রার্থী নির্মল বর্মন বাড়ি ও গাড়িতে ভাঙচুর চলে! অভিযোগের তির বিজেপির দিকে। এমনকী, গতকাল, সোমবার রাতে স্ট্রং রুমের সামনে হাতাহাতি জড়িয়ে পড়েন বিজেপি ও তৃণমূল সমর্থকরা।

আরও পড়ুন: WB Panchayat Election Result 2023: জয় নিয়ে আত্মবিশ্বাসী হলেও এত রক্তের হোলি কেন? প্রশ্ন তুলে দিলেন বাবুল-মদন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.