অর্জুনের 'ঘরওয়াপসি'? অভিষেকের হাত ধরে আজই তৃণমূলে ফিরতে পারেন বিজেপি সাংসদ!

প্রায় মাস খানেক ধরে অর্জুন সিং যেভাবে কেন্দ্রীয় সরকারের সমালোচনা করে চলেছেন, তাতে জল্পনার পারদ চড়ছিল। তিনি তৃণমূলে ফিরতে পারেন, এমন গুঞ্জন উঠে পড়েছিল রাজনৈতিক মহলে। 

Updated By: May 22, 2022, 01:18 PM IST
অর্জুনের 'ঘরওয়াপসি'? অভিষেকের হাত ধরে আজই তৃণমূলে ফিরতে পারেন বিজেপি সাংসদ!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: বিভিন্ন ইস্যুতে বেশ কয়েকদিন ধরেই বেসুরো অর্জুন সিং(Arjun Singh)। রবিবারই পদ্ম ছেড়ে ফের জোড়াফুলে ফিরতে পারেন বিজেপি সাংসদ জল্পনা এমনটাই। রবিবাসরীয় সকালে ফের ইঙ্গিতপূর্ণ ফেসবুক পোস্ট করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। আর তারপরই নতুন করে গুঞ্জন শুরু হল।

জল্পনা রবিবার বিকেলেই তৃণমূলে যোগ দিতে পারেন অর্জুন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের অফিসে গিয়ে ব্যারাকপুরের বিজেপি সাংসদের যোগদানের সম্ভাবনা রয়েছে। সূত্রের খবর, আগে উত্তর ২৪ পরগনার নেতাদের সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বৈঠক। সোশাল মিডিয়ায় তিনি লিখেছেন, ‘যাঁরা আমার ভিত্তি নিয়ে প্রশ্ন তুলছেন, তাঁরা নিজেদের দিকে দেখুন'। সেই সঙ্গে লিখেছিলেন, ‘যেখানে ঝড় উঠেছে, সেখানেই নৌকা নিয়ে চলো’। 

টুইট করে বিজেপি নেতা লেখেন, ''শুনা হ্যায় আজ সমন্দর কো খুদ পে গুমান আয়া হ্যায়। উধর হি লে চলো কসতি, যাঁহা তুফান আয়া হ্যায়। ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের পোস্ট ঘিরে নতুন করে জল্পনা।''  প্রায় মাস খানেক ধরে অর্জুন সিং যেভাবে কেন্দ্রীয় সরকারের সমালোচনা করে চলেছেন, তাতে জল্পনার পারদ চড়ছিল। তিনি তৃণমূলে ফিরতে পারেন, এমন গুঞ্জন উঠে পড়েছিল রাজনৈতিক মহলে।

এদিন সাংবাদিক সম্মেলনে বিজেপি সাংসদ জানান, ''কোনও ঘটনা ঘটলে জানতে পারবেন। আজই কলকাতায় যেতে হতে পারে। পাটের দাম নিয়ে অনেক সময় দিয়েছি।  কেন্দ্রকে অনেক সময় দিয়েছি। কাউন্টডাউন শেষ, কাউন্টডাউন শুরু, বিজেপিতে থাকব কি না সময় বলবে।''  অর্জুন সিং আরও বলেন, “বিগত প্রায় এক মাস ধরে দলবদল নিয়ে জল্পনা তো প্রতিদিনই কেউ না কেউ তৈরি করছে। যদি যোগদান সত্যিই করি তাহলে তো সবাই জানতেই পারবে।”

আরও পড়ুন, Kalbaishakhi in Kolkata: আজও কালবৈশাখীর সম্ভাবনা কলকাতায়, উত্তরবঙ্গে কমবে বৃষ্টি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.