বিজেপি নেতারা ভোটের আগে রাতে টাকা দিতে এলেই ঘরে বেঁধে রাখবেন, নিদান তৃণমূল নেতার

''সামনে লোকসভা ভোট আসছে। সেই সময় বিজেপির বহিরাগতরা রাত্রের অন্ধকারে আসবে টাকার প্রভবন দেখাবে হিন্দু মুসলিমদের মধ্যে বিভেদ সৃষ্টি করবে। তখন সঙ্গে সঙ্গে তাদেরকে ধরবেন, ছাড়বেন না। রাতের অন্ধকারে আসবে, যখন আসবে তখন তাদেরকে ঘরে ভরে আটকে রাখবেন''।

Updated By: Nov 7, 2023, 02:42 PM IST
বিজেপি নেতারা ভোটের আগে রাতে টাকা দিতে এলেই ঘরে বেঁধে রাখবেন, নিদান তৃণমূল নেতার
ফাইল ছবি

প্রসেনজিৎ মালাকার: সামনেই লোকসভা নির্বাচন। বিজেপির বহিরাগতরা রাতের অন্ধকারে টাকার প্রলোভবন দেখিয়ে ভোট কেনার চেষ্টা করবে। তখন তাদেরকে ঘরে ভরে আটকে রাখবেন, দরকার হলে বেঁধে রাখবেন। এমনই নিধান দিলেন নানুরের কৃষি কর্মাধ্যক্ষ ও তৃণমূল নেতা সৈয়দ আমির আলী। ১০০ দিনের কাজ ও আবাস যোজনায় প্রাপ্য পাওনা টাকা থেকে রাজ্যকে বঞ্চনার করার প্রতিবাদে রাজ্যের প্রতিটা জেলার অঞ্চলে অঞ্চলে চলছে তৃণমূল কংগ্রেসের অবস্থান বিক্ষোভ।

আরও পড়ুন, Weather Today: ৩ দিনের মধ্যে নামবে পারদ! জাঁকিয়ে ঠান্ডা কি কালীপুজোর আগেই?

সেই মতো এদিন বীরভূম জেলার নানুর ব্লকের উচকরন অঞ্চল তৃণমূল কংগ্রেসের তরফে তৃণমূল কংগ্রেসের ডাকে অবস্থান বিক্ষোভ করা হয়। সেই মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে, ‘বিজেপির নেতাকর্মীদের ঘরে ভরে আটকে রেখে দরকার পড়লে বেঁধে রাখার’  কথা বললেন নানুর ব্লক কৃষি কর্মাধ্যক্ষ ও তৃণমূল নেতা। সেই সভায় উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের নানুর ব্লক সভাপতি সুব্রত ভট্টাচার্য, স্থানীয় তৃণমূল নেতা আশরাফ শেখ ও মানিক শেখ, সহ অন্যান্য তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীরা।

বক্তব্য রাখতে গিয়ে সৈয়দ আমির বলেন, ''সামনে লোকসভা ভোট আসছে। সেই সময় বিজেপির বহিরাগতরা রাত্রের অন্ধকারে আসবে টাকার প্রভবন দেখাবে হিন্দু মুসলিমদের মধ্যে বিভেদ সৃষ্টি করবে। তখন সঙ্গে সঙ্গে তাদেরকে ধরবেন, ছাড়বেন না। রাতের অন্ধকারে আসবে, যখন আসবে তখন তাদেরকে ঘরে ভরে আটকে রাখবেন''।

তিনি আরও বলেন, ''সকাল হবে ক্ষেতমজুর, কৃষক ও ১০০ দিনের কাজের পাওনা টাকা থেকে বঞ্চিত হওয়া মানুষদের ডাকবেন তারা বিজেপির বহিরাগতদের কাছে ন্যায্য পাওনা টাকার জন্য আবেদন করবে, যতক্ষণ না ১০০ দিনের ও আবাস যোজনার পাওনা টাকা না দিচ্ছে ততক্ষণ পর্যন্ত ওই বহিরাগতদের ছাড়বেন না। প্রয়োজন হলে তাদেরকে বেঁধে রাখবেন। আমরা আপনাদের সঙ্গে আছি।” এই বলে বিজেপির নেতা কর্মীদের হুঁশিয়ারিও দিলেন তিনি।

আরও পড়ুন, Jalpaiguri: 'বিজেপি করলে, তবেই মিলবে প্রধানমন্ত্রী বিশ্বকর্মা যোজনার সুবিধা'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.