Maheshtala: বিল দিতে অস্বীকার, উত্তেজনা মহেশতলার বেসরকারি হাসপাতালে

রোগীর পরিজনেরা জমা করা অর্থের বিল চাইলে তা দিতে রাজি না হওয়ায় শুরু হয় বচসা। হাসপাতালে ইতিমধ্যে এসে পৌঁছেছে মহেশতলা থানার পুলিশ। 

Updated By: Apr 16, 2022, 11:39 AM IST
Maheshtala: বিল দিতে অস্বীকার, উত্তেজনা মহেশতলার বেসরকারি হাসপাতালে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: মহেশতলার একটি বেসরকারি হাসপাতালে ছড়িয়েছে উত্তেজনা। রোগীর পরিজনদের বক্তব্য দাবিমতো অর্থ দিতে রাজি হলেও তার কোন রশিদ হাসপাতাল কর্তৃপক্ষ দিতে চাইছে না। পাশাপাশি যতক্ষণ না টাকা জমা দেয়া হচ্ছে ততক্ষণ অপারেশন থিয়েটারে রোগীকে ঢোকানো হবে না বলেও হাসপাতাল কর্তৃপক্ষ দাবি করেন। 

কিন্তু রোগীর পরিজনেরা জমা করা অর্থের বিল চাইলে তা দিতে রাজি না হওয়ায় শুরু হয় বচসা। হাসপাতালে ইতিমধ্যে এসে পৌঁছেছে মহেশতলা থানার পুলিশ। 

হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য স্বাস্থ্য সাথী কার্ডে করা অপারেশনের জন্য যে অর্থ রোগীর পরিজনেরা হাসপাতালকে দেয় তার কোনও বিল হাসপাতাল কর্তৃপক্ষ দিতে পারেনা। এর মধ্যেই যে ডাক্তারকে এই অপারেশন করার জন্য আনা হয়েছিল তিনিও বেঁকে বসেন। তিনি বলেন তিনি আর কোনোভাবেই এই অপারেশন করবেন না। 

আরও পড়ুন: Live Update By-Election Counting: শনিবার গণনা উপনির্বাচনের, কঠোর নিরাপত্তা কেন্দ্রেগুলিতে

এই নিয়েই উত্তেজনা চরমে ওঠে মহেশতলার এই বেসরকারি হাসপাতালে। আপাতত এখনও পর্যন্ত দু'ঘণ্টা অতিক্রান্ত হয়ে গেলেও কোনও সমাধান সূত্র বের করা সম্ভব হয়নি। 

অন্যদিকে ওই রোগীর শারীরিক অবস্থা ধীরে ধীরে আরও অবনতির দিকে যাচ্ছে বলে জানিয়েছেন রোগীর পরিজনরা। রোগীর পরিবার সূত্রে জানা গিয়েছে সন্তোষপুর গভমেন্ট কলোনির 'সি' ব্লকের বাসিন্দা মানসী চক্রবর্তী তার হার্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। শনিবার তার ওপেন হার্ট সার্জারির হওয়ার কথা ছিল। দাবিমতো অর্থ রোগীর পরিজনেরা জমা করতে এলে হাসপাতাল কর্তৃপক্ষ বলেন এই অর্থের কোনও রশিদ দেওয়া যাবে না। তা নিয়েই বচসার সূত্রপাত হয়। এখনও পর্যন্ত হাসপাতালে উত্তেজনা রয়েছে। রয়েছে মহেশতলা থানার বিশাল পুলিশবাহিনীও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.