Anubrata Mondal: অনুব্রতর বাড়িতে সিবিআই, বাড়ি ঘিরে কেন্দ্রীয় বাহিনীর ১০০ জওয়ান

কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে বোলপুরে অনুব্রত মণ্ডলের বাড়িতে কেন্দ্রীয় গোয়েন্দারা। ১০০ জন সিআরপিএফ জওয়ানকে সঙ্গে নিয়ে কেষ্টর বাড়িতে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী। সেখানে পৌঁছেই অনুব্রতর বাড়ি ঘিরে ফেলেছে সিআরপিএফ। তবে ভেতর থেকে তালা বন্ধ থাকায় এখনও বাইরে দাঁড়িয়ে সিবিআই আধিকারিকরা।   

Updated By: Aug 11, 2022, 10:43 AM IST
Anubrata Mondal: অনুব্রতর বাড়িতে সিবিআই, বাড়ি ঘিরে কেন্দ্রীয় বাহিনীর ১০০ জওয়ান
ফাইল ছবি

বিক্রম দাস: গোরুপাচার কাণ্ডে (Cattle/Cow Smuggling Case) জিজ্ঞাসাবাদের জন্য বারবার ডাকছেন সিবিআই (CBI)-এর তদন্তকারীরা। দশম নোটিসের পরেও হাজিরা এড়িয়েছেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। অসুস্থ থাকায় সিবিআই-এর মুখোমুখি হতে পারবেন না বলেই জানানো হয়েছে তাঁর আইনজীবিদের তরফে। অনেক বেশি সফর করার কারণে বিধ্বস্ত রয়েছেন অনুব্রত এবং আরও বলা হয়েছে সিবিআই-এর দশম নোটিস পেয়ে তিনি মানসিকভাবে বিপর্যস্ত। এরপরেই কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে বোলপুরে অনুব্রত মণ্ডলের বাড়িতে কেন্দ্রীয় গোয়েন্দারা। ১০০ জন সিআরপিএফ জওয়ানকে সঙ্গে নিয়ে কেষ্টর বাড়িতে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী। সেখানে পৌঁছেই অনুব্রতর বাড়ি ঘিরে ফেলেছে সিআরপিএফ। 

আরও পড়ুন, Anubrata Mandal:পাইলসের চিকিত্সার জন্য এবার ভিন রাজ্যে যাওয়ার তোড়জোড় অনুব্রতর!

বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ সিবিআই আধিকারিকরা অনুব্রতের বাড়িতে পৌঁছন। তবে ভেতর থেকে তালা বন্ধ থাকায় আধঘণ্টা বাইরে দাঁড়িয়ে সিবিআই আধিকারিকরা। পরে ভেতরে ঢুকতে পারেন তারা। সূত্রের খবর, সার্চ ওয়ারেন্ট সঙ্গে নিয়ে বোলপুরে অনুব্রতর বাড়িতে এসেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। একদিকে বাড়িতে চলছে তল্লাশি অভিযান, অন্যদিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কেষ্টকে। বাজেয়াপ্ত করা হয়েছে বাড়ির সদস্যদের ফোন। গরু পাচার মামলায় অনুব্রতর প্রত্যক্ষ যোগাযোগের ইঙ্গিত মিলেছে বলেই সিবিআই সূত্রে দাবি। বুধবার গরু পাচার মামলায় অনুব্রতকে তলব করা হলেও দশম বারের জন্য তিনি এই হাজিরা এড়িয়ে যান। বুধবার ১১ টা নাগাদ তাঁর নিজাম প্যালেসে দেখা করতে যাওয়ার কথা ছিল। কিন্তু তিনি অসুস্থতার কারণ দেখিয়ে পৌঁছননি।

সোমবার সিবিআই হাজিরা দেওয়ার কথা থাকলেও কলকাতায় এসে এসএসকেএম হাসপাতালে ঘুরে সোজা বোলপুরের বাড়িতে ফিরে যান অনুব্রত মণ্ডল। এসএসকেএম-এর চিকিৎসকরা জানিয়ে দেন তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার প্রয়োজন নেই। এরপর পর ফের হাজিরা দেওয়ার জন্য সিবিআই নোটিস পাঠায় বীরভূম জেলা তৃণমূল সভাপতিকে। সূত্রের খবর, দূর্গাপুর ও বোলপুরেও তৈরি রাখা হয়েছে পুলিস বাহিনী। 

আরও পড়ুন, Howrah Murder: 'চারজনকে আমিই মেরেছি, প্রত্যেকেই মরেছে তো স্যার?', চাঞ্চল্যকর বয়ান পল্লবীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.