এসপি-র সামনেই মনোনয়ন জমা দিচ্ছে মাওবাদীরা, অভিযোগ অনুব্রতর; পাল্টা মুকুলেরও

"অনুব্রত মণ্ডল যাঁদের নিয়ে ঘোরেন, যাঁরা বন্দুক ধরেন, বোমা মারেন, তাঁরা কি চাঁদের দেশ থেকে এসেছেন?" তোপ মুকুল রায়ের।

Updated By: Apr 7, 2018, 06:45 PM IST
এসপি-র সামনেই মনোনয়ন জমা দিচ্ছে মাওবাদীরা, অভিযোগ অনুব্রতর; পাল্টা মুকুলেরও

নিজস্ব প্রতিবেদন : একদা ছিলেন সহকর্মী, এখন যুযুধান দুপক্ষ। ভোটের উত্তাপের পারদ চড়তেই বাগযুদ্ধে জড়ালেন অনুব্রত মণ্ডল ও মুকুল রায়। বীরভূমের মহম্মদবাজারে ঝাড়খণ্ড থেকে 'মাওবাদী' এনে মনোনয়ন জমা দেওয়ানোর অভিযোগ তুললেন অনুব্রত মণ্ডল। দাবি করলেন মনোনয়ন বাতিলের। তাঁকে পাল্টা বিঁধলেন মুকুল রায়।

অনুব্রত মণ্ডল এদিন বলেন, ঝাড়খণ্ড থেকে 'মাওবাদী'রা এসে মনোনয়ন জমা দেন মহম্মদবাজারে। বিডিও অফিসের ভিতরে ঢুকে তিনজন টিপসই দেন। গোটা ঘটনা-ই বীরভূমের পুলিস সুপার 'দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখেন' বলে অভিযোগ করেছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি। তাঁর আরও অভিযোগ, "এসপি-র প্রশয়েই মহম্মদবাজারে বাড়বাড়ন্ত মাওবাদীদের।"

আরও পড়ুন, ব্যাপক বোমাবাজি, উদ্ধার তির-ধনুক, বীরভূমে ধুন্ধুমার

অনুব্রত মণ্ডল বলেন, পুরো ঘটনা-ই জেলাশাসককে জানিয়েছেন তিনি। একইসঙ্গে তৃণমূল রাজ্য নেতৃত্বকেও ঘটনার কথা জানিয়েছেন। বলেন, "রাজ্য নেতৃত্বের নির্দেশেই সঙ্গে ৩-৪ হাজার লোক থাকা সত্ত্বেও কোনও ঝামেলা করিনি।"

এদিকে অনুব্রত মণ্ডলের এই মন্তব্যের পরই তাঁকে পাল্টা কটাক্ষ করেন বিজেপি নেতা মুকুল রায়। সাংবাদিক বৈঠকে মুকুল রায়ের সাফ প্রশ্ন, "অনুব্রত মণ্ডল যাঁদের নিয়ে ঘোরেন, যাঁরা বন্দুক ধরেন, বোমা মারেন, তাঁরা কি চাঁদের দেশ থেকে এসেছেন? বীরভূমের গুন্ডাবাহিনী কোন দেশ থেকে এসেছে?"

আরও পড়ুন, নিরপেক্ষভাবে কাজ করুন, দরকারে আমাকে ফোন করুন : রাজ্য নির্বাচন কমিশনার

সবমিলিয়ে হুমকি আর পাল্টা হুমকিতে উত্তপ্ত বীরভূমের 'পঞ্চায়েত' রাজনীতি।

.