Amarnath Ghosh: আমেরিকার রাস্তায় গুলি করে হত্যা বাংলার নৃত্যশিল্পীকে? ধোঁয়াশায় পরিবার...

Kolkata Bharatnatyam Dancer: অমরনাথের সঙ্গে ফোন মারফত যোগাযোগ ছিল পরিবারের। কিন্তু বেশ কয়েকদিন ধরে তাঁর সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। তার মধ্যেই অমরনাথের এক বন্ধুর ফোন!

Updated By: Mar 1, 2024, 05:32 PM IST
Amarnath Ghosh: আমেরিকার রাস্তায় গুলি করে হত্যা বাংলার নৃত্যশিল্পীকে? ধোঁয়াশায় পরিবার...

প্রসেনজিৎ মালাকার: বন্ধুর মাধ্যমে খবর এসেছে যে আমেরিকার রাস্তায় গুলি করে খুন করা হয়েছে। কিন্তু এখনও সরকারিভাবে কোনও তথ্য মেলেনি। এই পরিস্থিতিতে ঘরের ছেলে আদৌ কী অবস্থায় রয়েছে, ঘরের ছেলের কী হয়েছে, সেই নিয়ে দুশ্চিন্তায় অমরনাথ ঘোষের পরিবারের লোকজন। উদ্বেগের প্রহর গুনছে পরিবারের লোকেরা। সঠিক তথ্য পাওয়ার আশায় পরিবারের লোকজন জেলাশাসক ও পুলিসের দ্বারস্থ হয়েছে।

সিউড়ির রবীন্দ্রপল্লির বাসিন্দা অমরনাথ ঘোষ। পেশায় তিনি নৃত্যশিল্পী। পেশাগত কারণেই তিনি আমেরিকাতে থাকতেন। কিন্তু বৃহস্পতিবার সন্ধ্যায় অমরনাথের আত্মীয়কে ফোন করে তাঁর এক বন্ধু জানান যে, অমরনাথের মৃত্যু হয়েছে। আমেরিকার রাস্তায় তাঁকে গুলি করে হত্যা করা হয়েছে। এরপর থেকেই উদ্বিগ্ন পরিবারের লোকজন।

যদিও বিষয়টি নিয়ে সরকারিভাবে তাঁদের সঙ্গে কেউ কোনও যোগাযোগ করেনি। ফলে গোটা বিষয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। অমরনাথের কাকিমা ভগবতী ঘোষ জানান, অমরনাথের সঙ্গে ফোন মারফত যোগাযোগ ছিল তাঁদের। বছর দুয়েক আগে অমরনাথ আমেরিকা যান। কিন্তু বেশ কয়েকদিন যাবৎ তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করা যাচ্ছে না।

বৃহস্পতিবার সন্ধ্যায় অমরনাথের এক বন্ধু প্রবীণ পাউল ওরফে ক্রিস তাঁদের এক আত্মীয়কে ফোন মারফত অমরনাথের মৃত্যু সংবাদ দেন। কিন্তু আদৌও কী হয়েছে, তা নিয়ে সরকারিভাবে কোনও তথ্য পাননি। ফলে প্রবল উদ্বেগে পরিবার। এই পরিস্থিতিতে শুক্রবার তাঁরা জেলা শাসক এবং পুলিসের দ্বারস্থ হয়েছেন। ঘটনার সঠিক তথ্য পাওয়ার জন্য পুলিস-প্রশাসনের কাছে আবেদন জানিয়েছেন তাঁরা।

আরও পড়ুন, Bolpur: বেআইনি বালিঘাটে হানা, তৃণমূল নেতার রোষের মুখে সরকারি আধিকারিক!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.