ধর্ষণ করে খুনের ঘটনায় ২ দোষীকে ফাঁসির সাজা শোনাল বারুইপুর ফাস্ট ট্র্যাক কোর্ট

২০১২ সাল থেকে এই মামলার বিচার চলছিল বারুইপুর জেলা ও দায়রা ফাস্ট ট্র্যাক কোর্টে।

Updated By: Jan 28, 2020, 04:08 PM IST
ধর্ষণ করে খুনের ঘটনায় ২ দোষীকে ফাঁসির সাজা শোনাল বারুইপুর ফাস্ট ট্র্যাক কোর্ট

নিজস্ব প্রতিবেদন : এক নাবালিকাকে ধর্ষণ করে খুনের ঘটনায় ফাঁসির সাজা শোনাল বারুইপুর আদালত। ২০০৭ সালের ঘটনায় দোষী সাব্যস্ত দুই আসামীকে এদিন ফাঁসির নির্দেশ দিলেন বারুইপুর জেলা ও দায়রা ফাস্ট ট্র্যাক কোর্টের বিচারক।

জানা গিয়েছে, আজ থেকে ১৩ বছর আগে ২০০৭ সালে ঘটনাটি ঘটে। দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের বনহুগলি-২ গ্রাম পঞ্চায়েতের চিয়ারি মালপাড়া এলাকায় এক নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ ওঠে ৩ জনের বিরুদ্ধে। ধর্ষণের পর শ্বাসরোধ করে খুন করা হয় ওই নাবালিকাকে। খুনের পর দেহ ফেলে দেওয়া হয় জলাশয়ে।

এই ঘটনায় ৩ জনের বিরুদ্ধে অভিযোগ জানান মৃতার পরিবার। অভিযোগের ভিত্তিতে ৩ জনকে গ্রেফতার করে পুলিস। এখন ধৃতদের মধ্যে একজন নাবালক হওয়ায় জুভেনাইল কোর্টে তার বিচার হয়। বাকি দুই অভিযুক্ত সাবির আলি লস্কর ও পালান লস্করের বিচার চলছিল বারুইপুর জেলা ও দায়রা ফাস্ট ট্র্যাক কোর্টে।

আরও পড়ুন, সরস্বতী ঠাকুর কিনে এনে, সাজিয়ে-গুছিয়ে, 'আত্মঘাতী' ১২ বছরের স্কুলপড়ুয়া!

আরও পড়ুন, একটা গাছ, ৩৬৩ প্রাণ! প্রাণাধিক প্রিয় গাছ বাঁচাতে দেহকে দাহ নয় সমাধিস্থ করেন বিষ্ণোইরা

ধর্ষণ, খুন, অপহরণ, তথ্যপ্রমাণ লোপাট সহ একাধিক অপরাধে মঙ্গলবার অভিযুক্তদের দুজনকে দোষী সাব্যস্ত করেন বিচারক রমেন্দ্রনাথ মাখাল।  এদিন সাজা ঘোষণা করলেন বিচারক। ফাঁসির সাজা ঘোষণার সঙ্গে সঙ্গেই  চাঞ্চল্য দেখা দিয়েছে এলাকায়। ২০১২ সাল থেকে এই মামলার বিচার চলছিল বারুইপুর জেলা ও দায়রা ফাস্ট ট্র্যাক কোর্টে।

.