Baruipur: ১ বছরের সন্তানকে খুনের হুমকি দিয়ে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত

 এক বছরের সন্তানকে খুনের হুমকি দিয়ে এক গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে অভিযুক্ত যুবক। বুধবার তাঁকে বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে। 

Updated By: Aug 30, 2023, 10:35 AM IST
Baruipur: ১ বছরের সন্তানকে খুনের হুমকি দিয়ে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক বছরের সন্তানকে খুনের হুমকি দিয়ে এক গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে অভিযুক্ত যুবক। বুধবার তাঁকে বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে। 

আরও পড়ুন, LPG Price: 'একটু ডোজ কমিয়ে পেটে ঘুষি মারা শুরু করো......'

কুলতুলি থানা এলাকার এক গৃহবধূ রাতেরবেলায় তার ১ বছরের কন্যা সন্তানকে নিয়ে ঘুমোচ্ছিলেন। স্বামী কারখানায় কাজ করেন। কাজ সেরে তার বাড়ি ফিরতে মধ্যরাত হয়ে যায়। মেয়েকে নিয়ে ঘুমিয়ে পড়েছিলেন নির্যাতিতা। অভিযোগ রাত্রি ১১টার পরে অভিযুক্ত নির্যাতিতার বাড়িতে ঢুকে তার মেয়েকে খুন করার হুমকি দেয়।

এমনকী নির্যাতিতারও গলা টিপে ধরে। তাকেও মেরে ফেলার ভয় দেখিয়ে জোর করে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। মধ্যরাতে তার স্বামী ফিরে এলে পালিয়ে যায় অভিযুক্ত বাবুরালী গাজী। নির্যাতিতার স্বামী, স্ত্রীর কাছে সমস্ত কিছু শুনে অভিযুক্তের পেছনে ধাওয়া করে। পরে গ্রামবাসীদের সাহায্যে তাকে ধরে কুলতুলি থানার পুলিসের হাতে তুলে দেওয়া হয়। 

এই ঘটনায় এদিন সকালে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। তার অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানান বারুইপুর এসডিপিও অতীশ বিশ্বাস। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তাকে বুধবার আদালতেও পেশ করা হবে বলে জানিয়েছেন তিনি।

এদিকে নির্যাতিতার শারীরিক পরীক্ষা করা হয়েছে। পুলিস সূত্রে খবর, এই ঘটনায় তার গোপন জবানবন্দির বিষয়ে আদালতে আবেদন জানানো হবে বলে।

আরও পড়ুন, Ragging: ফের র‌্যাগিং? ২ প্রাক্তন ছাত্রকে চিহ্নিত করে পুলিসকে জানাল কলেজ কর্তৃপক্ষ....

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.