Baruipur: বারুইপুরে রক্তারক্তি, প্রেমিকাকে গুলি করে আত্মঘাতী প্রেমিক!

বুধবার বিকেলে বন্ধ ঘর থেকে পচা গন্ধ পেয়ে স্থানীয়রা বারুইপুর থানায় খবর দিলে পুলিস ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে মৃতদেহ দুটি উদ্ধার করে। উত্তমের হাত থেকে উদ্ধার হয়েছে একটি পিস্তল।

Updated By: Nov 22, 2023, 10:49 PM IST
Baruipur: বারুইপুরে রক্তারক্তি, প্রেমিকাকে গুলি করে আত্মঘাতী প্রেমিক!
প্রতীকী ছবি

তথাগত চক্রবর্তী: প্রেমিকাকে গুলি করে খুন করে আত্মঘাতী প্রেমিক। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বারুইপুরে।

প্রেমিকাকে গুলি করে খুন করে আত্মঘাতী হলেন প্রেমিক। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের কল্যাণপুর গ্রাম পঞ্চায়েতের বাইপাস সংলগ্ন এলাকায়। মৃতদের নাম উত্তম মন্ডল। তাঁর বয়স ৪৮ বছর। এচাহারা মৃত্যু হয়েছে অপর্ণা মন্ডলের। তাঁর বয়স ৪২ বছর।

বুধবার বিকেলে বন্ধ ঘর থেকে পচা গন্ধ পেয়ে স্থানীয়রা বারুইপুর থানায় খবর দিলে পুলিস ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে মৃতদেহ দুটি উদ্ধার করে। উত্তমের হাত থেকে উদ্ধার হয়েছে একটি পিস্তল। পুলিসের অনুমান মঙ্গলবার রাতেই এই ঘটনা ঘটেছে। পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে এবং ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন: Uber Shuttle: কলকাতায় এবার চলবে উবর বাস, ঘোষণা বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনে...

পুলিস ও স্থানীয় সূত্রের খবর, বিগত ছয় মাস ধরে এই বাইপাস সংলগ্ন এলাকায় দেবেন নস্করের বাড়িতে স্বামী স্ত্রী পরিচয় দিয়ে ভাড়া থাকছিলেন উত্তম ও অপর্না।

উত্তমের বাড়ি উস্তি থানার রসা এলাকায়। পেশায় ট্রাকচালক উত্তমের স্ত্রী ও সন্তান রয়েছে। দীর্ঘ তিন বছর ধরে বিবাহ বহির্ভূত সম্পর্কে অপর্ণার সাথে জড়িয়ে পড়েছিলেন তিনি।

আরও পড়ুন: BGBS | Mamata Banerjee: 'বাণিজ্য সম্মেলনে ৩ লক্ষ কোটি টাকা বিনিয়োগের প্রস্তাব এসেছে', ঘোষণা মুখ্যমন্ত্রীর...

অপর্ণার বাড়ি দক্ষিণ ২৪ পরগনার ধামুয়া এলাকায় বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিস। মঙ্গলবারই তাদেরকে শেষবারের মতো দেখা গিয়েছিল। 

তবে কী কারণে এই খুন সেই বিষয়টি পরিষ্কার নয়। গত সোমবার উস্থির বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে রওনা দিয়েছিল উত্তম। তারপর আর বাড়ি ফেরেননি। পুলিসের প্রাথমিক অনুমান অপর্ণাকে গুলি করার পর নিজেও গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় উত্তমের। তবে সঠিক কী ঘটনা ঘটেছে সে বিষয়ে শুরু হয়েছে তদন্ত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.