মারধরেই কি মৃত্যু বাঁকুড়ার স্কুল ছাত্রের? ময়না তদন্তের রিপোর্টে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

ময়না তদন্তেরর রিপোর্ট স্কুলে মারধরের আশঙ্কাকে কার্যত উসকে দিয়েছে। কীভাবে মাথায় আঘাত লাগল তা জানতে চেয়ে ফের সরব হয়েছে মৃত ছাত্রের পরিবার, পাশাপাশি অভিুক্তদের কঠোর শাস্তির আবেদনও জানিয়েছেন তাঁরা। 

Updated By: Aug 19, 2019, 05:48 PM IST
মারধরেই কি মৃত্যু বাঁকুড়ার স্কুল ছাত্রের? ময়না তদন্তের রিপোর্টে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

নিজস্ব প্রতিবেদন: বাঁকুড়ার স্কুল-ছাত্রের রহস্য মৃত্যুর ময়না-তদন্তের রিপোর্টে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। ময়না তদন্তের রিপোর্ট বলছে ফুসফুসে সমস্যায় নয় মাথায় আঘাতের কারণেই মৃত্যু হয়েছে তৃতীয় শ্রেণির রুপম পালের। যা স্কুলে মারধরের আশঙ্কাকে কার্যত উসকে দিয়েছে। কীভাবে মাথায় আঘাত লাগল তা জানতে চেয়ে ফের সরব হয়েছে মৃত ছাত্রের পরিবার, পাশাপাশি অভিযুক্তদের কঠোর শাস্তির আবেদনও জানিয়েছেন তাঁরা। 

আজ বাঁকুড়ার জেলা শাসকের দফতরে আয়োজিত গন অভিযোগ কেন্দ্রে হাজির হয়ে ফের সেই দাবি  তুললেন মৃত ছাত্র রুপমের পরিবার। শুরু থেকেই রুপম পালের মৃত্যুর পরেই পুর্নাঙ্গ তদন্তের দাবি করেছিলেন তার পরিবার। মৃত্যুর পর স্কুলের ২ শিক্ষক ও ১ ছাত্রের বিরুদ্ধে বাঁকুড়া সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করে রুপমের পরিবার। এরপর অভিযুক্ত শিক্ষক ও শিক্ষিকা আদালতে আত্মসমর্পণ করে জামিন নেন। 

গত ২৩ জুলাই অন্যান্য দিনের মতোই বাঁকুড়ার বিবেকানন্দ শিক্ষা নিকেতন হাইস্কুলে গিয়েছিল তৃতীয় শ্রেনীর ছাত্র রুপম পাল। টিফিনের পর আচমকাই অসুস্থ হয়ে পড়ে রুপম। ওইদিন স্কুলের পক্ষ থেকে অসুস্থ রুপমকে ভর্তি করা হয় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে। প্রায় দশ দিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ১ অগাস্ট মৃত্যু হয় ছোট্ট রুপমের।

আরও পড়ুন: পার্শ্বশিক্ষকদের আন্দোলনে ধুন্ধুমার কল্যাণী, বেধড়ক লাঠিচার্জ করে অনশনকারীদের হঠাল পুলিস

অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নামে পুলিস। স্কুলের শিক্ষক ও রূপমের সহপাঠীদেরও জিজ্ঞাসাবাদ করা হয়। বাজেয়াপ্ত করা হয় স্কুলের সিসিটিভি-র ফুটেজ।

.