Bankura: ভয়ঙ্কর দুর্ঘটনা জাতীয় সড়কে, মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে ২ গাড়ি, আহত ২ চালক

Bankura Road Accident: বাঁকুড়ার মুড়রা গ্রামের কাছে উলটো দিক থেকে আসা লৌহ আকরিক বোঝাই একটি লরি সজোরে এসে ধাক্কা মারে ডাম্পারকে। তারপরেই ডাম্পার ও লরির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। 

Updated By: May 20, 2022, 09:38 AM IST
Bankura: ভয়ঙ্কর দুর্ঘটনা জাতীয় সড়কে, মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে ২ গাড়ি, আহত ২ চালক
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: ফের ভয়ঙ্কর পথ দুর্ঘটনার (Road Accident) সাক্ষী জাতীয় সড়ক। পাথর বোঝাই ডাম্পারের সঙ্গে লৌহ আকরিক বোঝাই লরির মুখোমুখি ধাক্কা এবং ঘটনায় গুরুতর জখম হলেন দুই গাড়ির চালক। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে ৬০ নম্বর জাতীয় সড়কের উপর বাঁকুড়া (Bankura) সদর থানার মুড়রা এলাকায়। স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে বাঁকুড়ার দিক থেকে ধলডাঙ্গা মোড়ের দিকে যাচ্ছিল একটি পাথর বোঝাই ডাম্পার। বাঁকুড়ার মুড়রা গ্রামের কাছে উলটো দিক থেকে আসা লৌহ আকরিক বোঝাই একটি লরি সজোরে এসে ধাক্কা মারে ডাম্পারটিকে।

দুটি গাড়ির গতিবেগ যথেষ্ট বেশি থাকায় ডাম্পার ও লরির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনার পর প্রথমে স্থানীয়রা উদ্ধার কাজে হাত লাগায়। এরপর খবর পেয়ে বাঁকুড়া সদর থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছে দুই গাড়ির চালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠায়। দুর্ঘটনার জেরে ৬০ নম্বর জাতীয় সড়কে বেশ কিছুক্ষণ যান চলাচল বন্ধ ছিল।

পরে দুর্ঘটনাগ্রস্থ গাড়ি দুটিকে পুলিস রাস্তা থেকে সরিয়ে দিলে ফের ৬০ নম্বর জাতীয় সড়কে যান চলাচল শুরু হয়। স্থানীয়দের দাবি, যানবাহনের গতি নিয়ন্ত্রণের উপযুক্ত ব্যবস্থা না থাকাতেই বারবার এই ধরনের দুর্ঘটনা ঘটছে। প্রসঙ্গত, জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে এর আগেও। কিছুদিন আগে বাঙ্কারের সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষ হয় বাঁকুড়াতেই৷ ঘটনাস্থলেই মৃত্যু হয় বাইকে থাকা মা ও শিশুপুত্রের ৷ গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হন বাইক চালক বাবা ৷ 

স্থানীয় সূত্রে খবর, গঙ্গাজলঘাটির ডুমুরিয়া গ্রামের বাসিন্দা সঞ্জয় মহন্ত, তাঁর স্ত্রী অর্চনা মহন্ত ও শিশু পুত্র শুভমকে নিয়ে এদিন সন্ধ্যায় দুর্গাপুর থেকে মোটর বাইকে চেপে গ্রামের বাড়ি ফিরছিলেন। সেই সময় শ্রীচন্দনপুর পেট্রোল পাম্পের কাছে একটি বাঙ্কার গাড়ির সঙ্গে তাঁদের মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়।

আরও পড়ুন, Chandrakona: 'কিস্তির টাকা না দিলে মহিলাদের তুলে নিয়ে যাব', বেসরকারি সংস্থার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.