Bankura: হাত বাধা গামছা দিয়ে, বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধারে তুমুল উত্তেজনা বাঁকুড়ায়!

শুভদীপ মিশ্র ওরফে দীপু এলাকায় বিজেপি নেতা হিসাবে পরিচিত ছিলেন। গত গ্রাম পঞ্চায়েত নির্বাচনে দলের হয়ে প্রার্থীও ছিলেন দীপু।

Updated By: Nov 8, 2023, 11:12 AM IST
Bankura: হাত বাধা গামছা দিয়ে, বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধারে তুমুল উত্তেজনা বাঁকুড়ায়!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য। চাঞ্চল্য বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানার নিধিরামপুর গ্রামে। আজ সকালে বাড়ির অদূরে দীপু মিশ্র নামের এক বিজেপি নেতার ঝুলন্ত মৃতদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা।এরপরই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। শুভদীপ মিশ্র ওরফে দীপু কে খুন করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ স্থানীয়দের। দোষীদের গ্রেফতারের দাবিতে পুলিসকে ঘিরে বিক্ষোভে ফেটে পড়েন এলাকার বাসিন্দারা। এই মৃত্যুর পিছনে কী কারণ রয়েছে, কোনও রাজনৈতিক কারণ রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিস। এদিকে রাস্তায় শুয়ে অ্যাম্বুলেন্সে থাকা দেহ আটকে রেখে বিক্ষোভ দেখাচ্ছিলেন বিধায়ক চন্দনা বাউরি। সেইসময় পুলিস তাঁকে শারীরিকভাবে হেনস্থা করে বলেও অভিযোগ। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুভদীপ মিশ্র ওরফে দীপু এলাকায় বিজেপি নেতা হিসাবে পরিচিত ছিলেন। গত গ্রাম পঞ্চায়েত নির্বাচনে দলের হয়ে প্রার্থীও ছিলেন দীপু। স্থানীয় সূত্রে খবর দিন সাতেক আগে হঠাৎই বাড়ি ছেড়ে অন্যত্র থাকতে শুরু করেন শুভদীপ। গতকালই তিনি বাড়িতে ফিরেছিলেন। আজ সকালে বাড়ির অদূরে গ্রামের প্রাথমিক বিদ্যালয় চত্বরে একটি গাছে গলায় দড়ির ফাঁস লাগানো ও ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। ঝুলন্ত দেহের দুটি হাত দেহের সাথে গামছা দিয়ে বাঁধা অবস্থায় থাকায় সন্দেহ তীব্র হয় এলাকার মানুষের।

এলাকাবাসী ও মৃতের পরিবারের দাবি, প্রতিবেশী এক বিবাহিতা মহিলার সঙ্গে দীপুর প্রেমের সম্পর্ক ছিল। ওই মহিলার পরিবারের তরফে দীপুকে খুনের হুমকিও দেওয়া হয়েছিল। পরিবারের দাবি, মহিলার পরিবারের তরফেই দীপুকে খুন করা হয়ে থাকতে পারে। ঘটনার খবর পেতেই এলাকায় ছুটে যান শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউরি। তাঁর দাবি, এর পিছনে রাজনৈতিক কারণও থেকে থাকতে পারে। তৃণমূল কংগ্রেস যদিও রাজনৈতিক কারণে খুনের অভিযোগ উড়িয়ে দিয়েছে। তৃণমূলের দাবি, এই ঘটনা নিছকই আত্মহত্যা। সবমিলিয়ে গোটা ঘটনা ঘিরে উত্তেজনা ছড়ায়। প্রকৃত তদন্তের দাবিতে পুলিসকে ঘিরে বিক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী। মৃতদেহ উদ্ধারেও বাধা দেওয়া হয়। পুলিস অভিযুক্ত ওই মহিলাকে আটক করেছে।

আরও পড়ুন, BJP: দিলীপ ঘোষের সামনেই এবার জেলা সভাপতিকে ঘিরে বিক্ষোভ বিজেপি কর্মী-সমর্থকদের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Tags:
.