Bagdogra Airport: বাগডোগরা বিমানবন্দরে ফের ফাটল, বন্ধ উড়ান

বাগডোগরা বিমানবন্দর সূত্রে জানা যায় রানওয়েতে ফাটল সারাই করতে বেশ কিছুটা সময় লাগবে। এর ফলে মঙ্গলবার বাগডোগরা বিমানবন্দর থেকে বিমান চলাচল সম্পূর্ণভাবে বন্ধ করে দেওয়া হয়। এই কথা জানান বাগডোগরা বিমানবন্দর ডিরেক্টর শুভ্রমনি পি।

Updated By: Mar 22, 2022, 03:12 PM IST
Bagdogra Airport: বাগডোগরা বিমানবন্দরে ফের ফাটল, বন্ধ উড়ান

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার দুপুরে বাগডোগরা বিমানবন্দর থেকে বন্ধ হয়ে গেল বিমান চলাচল। রানওয়েতে ফাটলের জেরে এই সিদ্ধান্ত বলে জানানো হয়েছে বিমানবন্দর সূত্রে।

বাগডোগরা বিমানবন্দর থেকে চার ঘন্টার জন্য বিমান চলাচল বন্ধ করে দেওয়া হয় মঙ্গলবার দুপুরে। সূত্রের খবর বিমানবন্দরের রানওয়েতে ফাটল দেখা দেওয়ায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। যদিও বিমানবন্দর কর্তৃপক্ষ এই বিষয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি।

মঙ্গলবার সকালের দিকে মাঝারি বৃষ্টি হওয়ার ফলে বিমানবন্দরের রানওয়েতে জল জমে যায়। এর ফলে বিমান চলাচলে কিছুটা সমস্যা হলেও, পরবর্তীতে সেই জল পরিষ্কার করে বিমান চলাচল স্বাভাবিক করা হয়। যদিও ঘন্টা খানেক পরে আবারও রানওয়েতে ফাটল দেখা দেয়। এর ফলে বিমান চলাচল পুরোপুরি ভাবে বন্ধ রাখা হয়। 

আরও পড়ুন: Rampurhat Arson: 'ব্যক্তিগত শত্রুতার জেরে হতে পারে, রাজনৈতিক কারণ রয়েছে বলে মনে হয় না': ডিজি

পরবর্তীকালে বাগডোগরা বিমানবন্দর সূত্রে জানা যায় রানওয়েতে ফাটল সারাই করতে বেশ কিছুটা সময় লাগবে। এর ফলে মঙ্গলবার বাগডোগরা বিমানবন্দর থেকে বিমান চলাচল সম্পূর্ণভাবে বন্ধ করে দেওয়া হয়। এই কথা জানান বাগডোগরা বিমানবন্দর ডিরেক্টর শুভ্রমনি পি।

এর আগে মার্চ মাসের ১৫ তারিখে প্রায় সাত ঘণ্টা বন্ধ থাকে বাগডোগরা বিমানবন্দর। সেইবারেই রানওয়েতে ফাটলের কারনেই স্থগিত থাকে বিমান চলাচল। সকাল সাড়ে ৯টা নাগাদ রানওয়েতে ফাটল দেখা যায়। এরপরেই বন্ধ করে দেওয়া হয় বিমান চলাচল। এর ফলে, বদল করতে হয় উড়ানের সূচিও। ফলের বিমানবন্দরে আটকে পড়েন বহু যাত্রী। হোটেল খোঁজে আবার অনেকে চলে আসেন শিলিগুড়িতে। জানা গেছে যে রানওয়েতে মেরামতির কাজের জন্য আগামী এপ্রিল মাস থেকে বন্ধ থাকার কথা বাগডোগরা বিমানবন্দর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.