কনভয় ভেঙে 'ঢুকল' গাড়ি, বড়সড় দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা Babul-এর

একটি বোলেরো গাড়ি সাইডলাইন দিয়ে ঢোকার চেষ্টা করে। সেটিকে পাশ কাটিয়ে কোনওভাবে বেরিয়ে যায় বাবুল সুপ্রিয়র গাড়ি।

Updated By: Jan 1, 2021, 09:18 PM IST
কনভয় ভেঙে 'ঢুকল' গাড়ি, বড়সড় দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা Babul-এর

নিজস্ব প্রতিবেদন : নতুন বছরের প্রথম দিনে বড়সড় দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। ঘটনাটি ঘটেছে জামুড়িয়ায়। দুর্ঘটনার জেরে ক্ষতিগ্রস্ত হয়েছে বাবুল সুপ্রিয়র প্রধান সেক্রেটারির গাড়ি।

জানা গিয়েছে, এদিন আসানসোল থেকে কলকাতা আসছিলেন বাবুল সুপ্রিয়। সেইসময় জামুড়িয়া থানার অন্তর্গত সাতগ্রাম ফাটকের কাছে ২ নম্বর জাতীয় সড়কের দুর্ঘটনাটি ঘটে। বাবুল সুপ্রিয়র কনভয় যখন সাতগ্রাম ফাটকে, তখন একটি বোলেরো গাড়ি সাইডলাইন দিয়ে ঢোকার চেষ্টা করে। সেটিকে পাশ কাটিয়ে কোনওভাবে বেরিয়ে যায় বাবুল সুপ্রিয়র গাড়ি। 

কিন্তু বাবুলের গাড়ির পিছনেই ছিল তাঁর প্রধান সেক্রেটারি ধর্মেন্দ্র কৌশলের গাড়ি। তাঁর গাড়ির সঙ্গে সজোরে ধাক্কা লাগে বোলেরো গাড়িটির। দুর্ঘটনার জেরে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে গাড়িটি। গাড়িতে থাকা ২ জনের পায়ে আঘাত লাগে। পুলিস বোলেরো গাড়িটি ও তার চালককে আটক করেছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে চালককে। অন্যদিকে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি ছেড়ে দিয়ে অন্য গাড়িতে কলকাতার উদ্দেশে রওনা দেন ধর্মেন্দ্র কৌশলরা।

তিনি জানিয়েছেন, বাবুল সুপ্রিয়র কোনও চোট লাগেনি। প্রত্যক্ষদর্শীদের কথায়, খুব বড় মাপের দুর্ঘটনা হয়। অল্পের জন্য বেঁচে যান বাবুল সুপ্রিয় ও ওই গাড়িতে থাকা অন্য যাত্রীরা।

আরও পড়ুন, 'পদ যেতেই দলবদল, চেয়ার যেতেই নীতি চলে গেল!' সৌমেন্দুকে কড়া আক্রমণ ফিরহাদের

.