Malbazar: প্রথমে নিজে টিন ভেঙে বেরোন, পরে স্ত্রী ও কন্যাদের হাতির কবল থেকে বাঁচান স্বামী

গভীর রাতে খেরকাটায় বৃষ্টি পড়ছিল। সেই সময়ে পার্শ্ববর্তী ডায়না জঙ্গল থেকে একপাল বুনো হাতি বেরিয়ে এসে গোটা খেরকাটা বস্তিতে ছড়িয়ে পড়ে। বুদ্ধিমান ওঁরাও-এর এবং আরও কয়েকটি বাড়ি ভেঙে দেয়।

Updated By: Jun 19, 2022, 01:26 PM IST
Malbazar: প্রথমে নিজে টিন ভেঙে বেরোন, পরে স্ত্রী ও কন্যাদের হাতির কবল থেকে বাঁচান স্বামী

নিজস্ব প্রতিবেদন: চৌকির তলায় লুকিয়ে শেষ রক্ষা হয়নি। শেষে চৌকির পাশে টিন ভেঙে নিজে বের হয়ে স্ত্রী কন্যাদের হাতির সামনে থেকে টেনে বের করে পরিবারকে বাঁচান মালবাজার মহকুমার নাগরাকাটা ব্লকের এক নম্বর আংরাভাষা পঞ্চায়েত এলাকার খেরকাটা বস্তির বাসিন্দা বুদ্ধিমান ওঁরাও।

গভীর রাতে খেরকাটায় বৃষ্টি পড়ছিল। সেই সময়ে পার্শ্ববর্তী ডায়না জঙ্গল থেকে একপাল বুনো হাতি বেরিয়ে এসে গোটা খেরকাটা বস্তিতে ছড়িয়ে পড়ে। বুদ্ধিমান ওঁরাও-এর এবং আরও কয়েকটি বাড়ি ভেঙে দেয়। এছাড়াও গোটা খেরকাটায় কয়েকশো সুপুরি গাছ তছনছ করে তারা। রাত তিনটের সময়ে একটি হাতি বুদ্ধিমানের বাড়ি ভেঙে ভিতরে ঢুকে যায়। সেই সময়ে হাতির ভয়ে বুদ্ধিমানের স্ত্রী লক্ষ্মী দুই কন্যাকে নিয়ে চৌকির তলায় ঢুকে পড়েন। হাতিটি তাঁকে ধরার চেষ্টা করে। এরপর হাতি ঘরে রাখা চালের সন্ধান পেয়ে তা খেতে শুরু করে দেয়। সেই সুযোগ কাজে লাগিয়ে বুদ্ধিমান প্রথমে নিজে টিন ভেঙে বের হন, পরে তাঁর স্ত্রী ও দুই কন্যাকে টেনে বের করতে সক্ষম হন।
 
তবে এখনও তাঁদের চোখ-মুখের আতঙ্ক কাটেনি। বুদ্ধিমান বা তাঁর স্ত্রী লক্ষ্মী সেই ঘটনার কথা বলতে গিয়ে ভয়ে কেঁপে উঠছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Heavy Rain: উদ্দাম করোলার জলে ডুবছে জলপাইগুড়ি! জারি হলুদ সঙ্কেত, আতঙ্কিত এলাকাবাসী

.