Gurap Accident: প্রবল সংঘর্ষে ডাম্পারের নীচে ঢুকে গেল টোটো, গুড়াপে মর্মান্তিক দর্ঘটনায় নিহত ৭

Gurap Accident: কংসারিপুরে একটি যাত্রীবাহী টোটোকে ধাক্কা মারে বর্ধমানমুখি একটি ডাম্পার। যাত্রীসমেত টোটোটি ডাম্পারের নীচে ঢুকে যায়। ছুটে আসেন স্থানীয় মানুষজন ও পুলিস

Updated By: Mar 12, 2024, 02:48 PM IST
Gurap Accident: প্রবল সংঘর্ষে ডাম্পারের নীচে ঢুকে গেল টোটো, গুড়াপে মর্মান্তিক দর্ঘটনায় নিহত ৭

অরূপ লাহা ও বিধান সরকার: হুগলির গুড়াপে এক মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন ৭ জন। একটি ডাম্পার ও  একটি টোটোর সংঘর্ষে ও ভয়ংকর কাণ্ড ঘটে গেল তারকেশ্বর-চুঁচুড়া রোডে। মঙ্গলবার ওই দুর্ঘটনা ঘটে গুড়াপের কংসারিপুর মোড়ে। জানা যাচ্ছে একটি টোটোকে বিপুল গতিতে এসে ধাক্কা মারে একটি ডাম্পার।

আরও পড়ুন-'সিএএতে দরখাস্ত করলেই অনুপ্রবেশকারী, ডিটেনশন ক্যাম্পে নিয়ে চলে যাবে'

পুলিস সূত্রে জানা যাচ্ছে মৃতরা হলেন বিদ্যুত্ বেরা, প্রীতি বেরা, বিহার বেরা, সৃজা ভট্টাচার্য। এদের বাড়ি হুগলির ভা,তারা এলাকায়। অন্যদিকে মৃতেদের তালিকায় রয়েছেন পান্ডুয়ার বাসিন্দা নপুর দাস ও রামপ্রসাদ দাস। এরা দুজন স্বামী-স্ত্রী। মৃতদের বর্ধমান মেডিক্য়াল কলেজে নিয়ে যায় পুলিস। সেখানেই মৃতদেহগুলির ময়না তদন্ত হবে।

জানা যাচ্ছে কংসারিপুরে একটি যাত্রীবাহী টোটোকে ধাক্কা মারে বর্ধমানমুখি একটি ডাম্পার। যাত্রীসমেত টোটোটি ডাম্পারের নীচে ঢুকে যায়। ছুটে আসেন স্থানীয় মানুষজন ও পুলিস। ডাম্পারের নীচে চেতে যাত্রীদের বের করা হয়। তখক্ষেণ তাদের দেহ তালগোল পাকিয়ে গিয়েছে। সবাইকে উদ্ধার করে বর্ধমান হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনার সময়ে টোটোটি ভাসতারা থেকে গুড়াপের দিকে যাচ্ছিল। অন্যদিকে ডাম্পারটি যাচ্ছিল কলকাতা থেকে বর্ধমানের দিকে। এরমধ্য়েই মুখোমুখি সংঘর্ষ হয়। আহত যাত্রীদের বর্ধমানে নিয়ে গেলে সেখান ৪ জনকে মৃত বলে ঘোষণা করা হয়। পরে হাসপাতালে আরও ৩ জনের মৃত্যু হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.