দুপুরে বিধানসভা, বিকেলে রাজভবনে বৈঠক, Z- ক্যাটাগরি নিরাপত্তা পৌঁছল শুভেন্দুর কাছে

বিকেলে রাজভবনে রাজ্যপালের সঙ্গে বৈঠক সারবেন তিনি। পাশাপাশি ইতিমধ্যেই শুভেন্দু অধিকারীর বাড়িতে পৌঁছে গিয়েছে Z-ক্যাটাগরির নিরাপত্তা বাহিনী। 

Updated By: Dec 21, 2020, 11:11 AM IST
দুপুরে বিধানসভা, বিকেলে রাজভবনে বৈঠক, Z- ক্যাটাগরি নিরাপত্তা পৌঁছল শুভেন্দুর কাছে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: শনিবার বিজেপিতে যোগ দেওয়ার পর আজ কলকাতায় শুভেন্দু। দুপুর একটায় পদত্যাগ বিতর্ক মেটাতে স্পিকারের ডাকে বিধানসভায় যাবেন মেদিনীপুরের ভূমিপুত্র। এরপর বিকেলে রাজভবনে রাজ্যপালের সঙ্গে বৈঠক সারবেন তিনি।

পাশাপাশি ইতিমধ্যেই শুভেন্দু অধিকারীর বাড়িতে পৌঁছে গিয়েছে Z-ক্যাটাগরির নিরাপত্তা বাহিনী। জানা গিয়েছে ৩টি গাড়ির কনভয় থাকবে তার সঙ্গে। সবকিছু খতিয়ে দেখতে তিন আধিকারিক ও রয়েছেন তাঁর কাঁথির শান্তি কুঞ্জ বাড়িতে। পৌঁছে গিয়েছেন জওয়ানরা।

আরও পড়ুন: কয়লাকাণ্ডে CBI তলব, বিকেলের মধ্যে লালা না আসলে আইনানুগ পদক্ষেপ

গতকালই শুভেন্দুর কাঁথির বাড়িতে ঘুরে এসেছেন সিআরপিএফের এক আধিকারিক। সঙ্গে ছিলেন রাজ্য পুলিসের প্রতিনিধিরাও। শুভেন্দু সেই সময় বাড়িতে না থাকায় তাঁর পরিবারের বাকি সদস্যদের সঙ্গে কথা বলে এসেছেন প্রতিনিধিরা। আজ শুভেন্দুর নিরাপত্তার জন্য সিআরপিএফ জওয়ানদের মোতায়েন করা হল আর তারই প্রস্তুতি হিসেবে এদিনের সফর।

তৃণমূল ছাড়ার পরই শুভেন্দু অধিকারীর জন্য জেড-ক্যাটেগরির নিরাপত্তা ঘোষণা করেছে স্বরাষ্ট্র মন্ত্রক। বুলেট প্রুফ গাড়িও পেয়েছেন শুভেন্দু। গত শুক্রবারই এই ঘোষণা করে স্বরাষ্ট্র মন্ত্রক।

.