Mamata Banerjee on Arjun Singh: অর্জুন এখনও বিজেপির সাংসদ; কোথায় দাঁড়াবে সেটা ওঁর স্বাধীনতা, মুখ খুললেন মমতা

Mamata Banerjee on Arjun Singh: টিকিট না পাওয়ার পর নিজের অফিস থেকে তিনি মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি সরিয়ে দিয়েছেন। ফলে প্রশ্ন উঠছে তিনি ফের বিজেপিতেই ফিরছেন

Updated By: Mar 13, 2024, 03:55 PM IST
Mamata Banerjee on Arjun Singh: অর্জুন এখনও বিজেপির সাংসদ; কোথায় দাঁড়াবে সেটা ওঁর স্বাধীনতা, মুখ খুললেন মমতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা ভোটে ব্যারাকপুরে টিকিট পাননি সাংসদ অর্জুন সিং। তার পরেই তিনি বলেছেন ব্যারাকপুর থেকেই লড়াই করবেন তিনি। কোন দলের টিকিটে তিনি লড়াই করবেন তা অবশ্য তিনি স্পষ্ট না করলেও বিজেপির দিকেই ইঙ্গিত করেছেন। এনিয়ে এবার মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্য়ায়।

আরও পড়ুন- এবার এক ধাক্কায় বদলে যাচ্ছে এই ৮ স্টেশনের নাম, জেনে নিন বিস্তারিত

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, অর্জুন সিং এখনও  বিজেপির সাংসদই আছে। ও তো এখনও বিজেপি ছাড়েনি। সুতরাং এটা ওর স্বাধীনতা ও কোন দল থেকে দাঁড়াবে। আমরা রাজনৈতিকভাবে লড়াই করব। ব্যারাকপুরে আমাদের প্রার্থী পার্থ ভৌমিক। আমাদের সেচমন্ত্রী ছিল। খুবই ভালো ছেলে। আশা করি পার্থ ভৌমিক মানুষের সমর্থন পাবে। তৃণমূল কংগ্রেস একটা বড় পরিবার। আপনারা কি ভেবেছেন সব সিদ্ধান্ত আমি নিজে নিই? তা একেবারেই নয়। আমরাও একটা টিম আছে। সেই টিম নিয়ে যেখানে যে যোগ্য তাকে মনোনীত করি। যোগ্য়তার নীরিখেই আমরা প্রার্থী নির্বাচন করেছি। আমরা সবকিছু ব্রিগেড থেকেই বলে দিয়েছিলাম।

উল্লেখ্য, ব্যারাকপুরে পার্থ ভৌমিককে প্রার্থী করেছে দল। আর তাতেই ক্ষেপে লাল অর্জুন সিং। তাঁর বক্তব্য, ব্রিগেডের সভায় তাঁকে বসিয়ে রেখে অপমান করেছে দল। প্রার্থী যদি না করা হয় তাহলে আগে থেকেই তা জানিয়ে দেওয়া যেত। সেরকম হলে আমি সভায় যেতাম না।

টিকিট না পাওয়ার পর নিজের অফিস থেকে তিনি মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি সরিয়ে দিয়েছেন। ফলে প্রশ্ন উঠছে তিনি ফের বিজেপিতেই ফিরছেন। এনিয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, তিনি ব্যারাকপুর থেকেই লড়াই করবেন। পার্থ ভৌমিতের হাত থেকে ব্যারাকপুরকে বাঁচাতে হবে।

মমতা বন্দ্যোপাধ্যয় বলেছেন অর্জুন সিং বিজেপিতেই রয়েছে। এনিয়ে জিজ্ঞাসা করা হলে অর্জুন বলেন, মমতা বন্দ্য়োপাধ্যায়কে ধন্যবাদ। তিনি বলেছেন আমি বিজেপিতেই আছি। আমি বলতে চাই বিজেপি সাংসদ আমি ছিলাম। ভবিষ্যতে বিজেপি সাংসদই থাকব আশাকরি। দিদির কাছে পার্থ ভালো ছেলে হতে পারে কিন্তু এলাকার মানুষের কাছে পার্থ কতটা ভালো ছেলে তা ভবিষ্যতই বলবে।

অন্যদিকে, এনিয়ে পার্থ ভৌমিক বলেন, লোকসভা নির্বাচনে বিজেপির জমিদারিত্বর ইস্যু নিয়ে বারাকপুরে প্রতিদ্বন্দ্বিতা করব। অর্জুনের বাড়িতে মমতার জায়গায় মোদীর ছবি লাগানো হয়েছে। তাই কেন আমি ওর বাড়িতে যাব। আমি কারও বাড়ী ভাঙিনি। কাউকে খুন করিনি। কারোর ওপর ঔদ্ধত্য দেখায়নি। তাই বারাকপুরের মানুষ আমাকে গ্রহণ করবে। আমার ওই চেয়ার আঁকড়ে ধরে থাকতে হবে এমন কোনো ব্যাপার নেই। মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি সরিয়ে দেবে আর সেই বাড়িতে গিয়ে আমি হাতজোড় করে দাঁড়াবো? ভোট চাওয়ার জন্য যেতে পারি। অর্জুন বিজেপিতে গেলে আমি স্বাগত জানাব।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.