বিনয় মিশ্রকে নিজের বাড়িতেই লুকিয়ে রেখেছেন অভিষেক ব্যানার্জি : Arjun Singh

তিনি আরও বলেন, "অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দুটি পরিচয় আছে। একটি দেশের এবং অন্যটি থাইল্যান্ডের। অসাধু চক্রের সাহায্য নিয়ে এই দুটো আইডেন্টিটি তৈরি করা হয়েছে টাকা লেনদেনের জন্য।"

Updated By: Jan 27, 2021, 06:42 PM IST
বিনয় মিশ্রকে নিজের বাড়িতেই লুকিয়ে রেখেছেন অভিষেক ব্যানার্জি : Arjun Singh

নিজস্ব প্রতিবেদন : গরু পাচারকাণ্ডে অন্যতম অভিযুক্ত বিনয় মিশ্রকে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) তাঁর নিজের বাড়িতেই লুকিয়ে রেখেছেন। এমনই বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। বুধবার হাওড়ার জৈন হাসপাতালে বালিতে গুলিবিদ্ধ বিজেপি কর্মীকে দেখতে আসেন ব্যারাকপুরের সাংসদ। সেখানেই তিনি ওই মন্তব্য করেন। 

তাঁর আরও দাবি, রাজ্য পুলিস এবং কলকাতা পুলিস বিনয় মিশ্রকে নিরাপত্তা দিচ্ছে। প্রসঙ্গত, গরু পাচারকাণ্ডে যুব তৃণমূল নেতা বিনয় মিশ্রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। গত প্রায় ১ মাস ধরে তাঁকে খুঁজছে সিবিআই। গরু পাচারের বিপুল অঙ্কের টাকা বিনয়ের মাধ্যমে পাচার হয়েছে বলে দাবি তদন্তকারীদের। তাঁকে হাজিরা দেওয়ার জন্য আগেই একাধিকবার নোটিশ পাঠিয়েছে সিবিআই। এবার তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল আসানসোলে সিবিআআইয়ের বিশেষ আদালত।

শুধু বিনয় মিশ্রকে নিয়ে নয়, এদিন অভিষেককে উদ্দেশ করে একের পর এক তোপ দাগেন অর্জুন সিং (Arjun Singh)। তিনি আরও বলেন, "অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) দুটি পরিচয় আছে। একটি দেশের এবং অন্যটি থাইল্যান্ডের। অসাধু চক্রের সাহায্য নিয়ে এই দুটো আইডেন্টিটি তৈরি করা হয়েছে টাকা লেনদেনের জন্য।" একইসঙ্গে তাঁর আরও দাবি, আগামী ৩১ জানুয়ারি হাওড়ার ডুমুরজলায় সভা করতে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাঁর সভার পরই হাওড়া জেলা তৃণমূল কংগ্রেস সাফ হয়ে যাবে।

(এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত অর্জুন সিংয়ের মন্তব্যের প্রেক্ষিতে তৃণমূল তরফে কোনও পাল্টা প্রতিক্রিয়া পাওয়া যায়নি।)

আরও পড়ুন, LIVE: থাইল্যান্ডের ব্যাঙ্কে প্রতি মাসে ৩৬ লক্ষ টাকা ঢুকেছে? তমলুকে Suvendu
 'সন্ত্রাস করলে গ্রামছাড়া করব', মঙ্গলকোটে TMC কর্মী খুনে BJP-কে হুঁশিয়ারি Anubrata-র

.