হোয়াটসঅ্যাপে এল নিয়োগপত্র, দমকলের চাকরি নিয়ে বিক্ষোভ জলপাইগুড়ি-তে

 হোয়াটসঅ্যাপে এল চাকরির নিয়োগপত্রের তালিকা। তালিকা ঘিরে বিভ্রান্তি। টাকার বিনিময়ে তালিকা তৈরির অভিযোগ তুলে বিক্ষোভ জলপাইগুড়ি দমকল কেন্দ্রে। চাঞ্চল্য জলপাইগুড়িতে।

Updated By: Jan 18, 2019, 01:02 PM IST
হোয়াটসঅ্যাপে এল নিয়োগপত্র, দমকলের চাকরি নিয়ে বিক্ষোভ জলপাইগুড়ি-তে

নিজস্ব প্রতিবেদন: হোয়াটসঅ্যাপে এল চাকরির নিয়োগপত্রের তালিকা। তালিকা ঘিরে বিভ্রান্তি। টাকার বিনিময়ে তালিকা তৈরির অভিযোগ তুলে বিক্ষোভ জলপাইগুড়ি দমকল কেন্দ্রে। চাঞ্চল্য জলপাইগুড়িতে।

আরও পড়ুন- দিঘায় শুরু হল সিফুড ফেসটিভ্যাল, চলবে ৭ দিন

চুক্তি ভিত্তিক অক্সিলারি ফায়ার পার্সোনাল পোস্টের জন্য দমকলের জলপাইগুড়ি ডিভিশনাল অফিস থেকে ৪০টি পোস্টের জন্য ৪১০ জন প্রার্থীকে জলপাইগুড়ি ফায়ার স্টেশনে গত ১১/৬/২০১৮ তারিখে পরীক্ষার জন্য উপস্থিত থাকতে বলা হয়। এরপর সেদিন পরীক্ষার্থীদের নির্ধারিত বিষয়ে শারিরীক সক্ষমতার পরীক্ষা নেওয়া হয়।

আরও পড়ুন- পথ ভোলা কিশোর উদ্ধার, সন্তানকে মায়ের কোলে ফেরাল পুলিস

অভিযোগ, গতকাল ৪০ জনের মোবাইলে  হোয়াটসঅ্যাপে নিয়োগপত্রের তালিকা আসে।  এরপরেই শুরু হয় বিভ্রান্তি। প্রসেনজিত্ বসাক নামে এক পরীক্ষার্থী অভিযোগ করে, “এই তালিকার আদৌও কোনও ভিত্তি আছে কি না তা জানতে চেয়ে আজ দুপুরে দমকল অফিসারের দফতরে আসি। এসে দেখি উনি নেই। আমার আবেদন পত্র জমা নেওয়া হল না। আমাদের দাবি, যারা এই নিয়োগ তালিকায় ( ৪০) আছে তারা লক্ষ লক্ষ টাকার বিনিময়ে এই তালিকায় নাম উঠিয়েছে। এরা কেউ আমাদের থেকে বেশি ভাল পরীক্ষা দেয়নি। এর আগে হুগলি জেলাতে একই রকম ভাবে নিয়োগপত্র দেওয়া হয়। তাই আমরা বিক্ষোভ দেখাচ্ছি। অবিলম্বে ব্যাবস্থা নিয়ে সঠিক তালিকা প্রকাশ করতে হবে।”

দমকল আধিকারিক উত্তম দাস জানান, তাদের অফিসে এমন কোনও তালিকা আসেনি। তাই এই বিষয়ে তারা কিছু বলতে পারবো না। 

.